গো গোয়া গনের সিক্যুয়েল নিয়ে ভাবিত ছবির কলাকুশলীরা

কুনাল খেমু, বীর দাস, আনন্দ তিওয়ারি সহ বাকিরা ভীষণ মন দিয়ে কিছু একটা ভাবছেন - ছবির প্লট কি? ছবির চিত্রনাট্যকারও রয়েছেন ফোটোতে। ধরেই নেওয়া হচ্ছে স্ক্রিপ্ট তৈরি ইতিমধ্যেই।

By: Kolkata  Updated: July 30, 2018, 06:35:53 PM

২০১৩ মুক্তি পেয়েছিল জম্বিদের নিয়ে কমেডি ছবি ‘গো গোয়া গন’। এবার আসতে চলেছে তার সিক্যুয়েল। ছবির অভিনেতারা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই সংবাদ। তবে সেখানে দেখা গেল না সইফ আলি খানকে। পোস্টের সঙ্গে একটি ফোটো আছে, তাতে দেখা যাচ্ছে কুনাল খেমু, বীর দাস, আনন্দ তিওয়ারি সহ বাকিরা ভীষণ মন দিয়ে কিছু একটা ভাবছেন – ছবির প্লট কি? ছবির চিত্রনাট্যকারও রয়েছেন ফোটোতে। ধরেই নেওয়া হচ্ছে স্ক্রিপ্ট তৈরি ইতিমধ্যেই।

এই মাসের শুরুতেই সইফ জানিয়েছেন ‘গো গোয়া গনের’ দ্বিতীয় ভাগে বরিসের চরিত্রেই ফিরছেন তিনি। ডিএনএ-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, “আমরা ‘গো গোয়া গন টু’ শুরু করছি। ছবির ভাবনা অত্যন্ত চমকপ্রদ, ভীষণ পছন্দ হয়েছে। বরিসের ভূমিকাতেই ফিরছি সিক্যুয়েলে। কিন্তু এবার অন্য মিশনে দর্শক দেখতে পাবেন আমাকে। রাজ আর ডিকে জার্নির যোগ রয়েছে প্রথম পার্টের সঙ্গে। আপাতত চিত্রনাট্য লেখার কাজ চলছে।”

‘গো গোয়া গনের’ পরিচালক ছিলেন রাজ অ্যান্ড ডিকে। নতুন ধরণের কমেডি ছবি হিসেবে দর্শকের পছন্দের তালিকায় ছিল ছবিটি। গোয়ার একটি দ্বীপে এক রেভ পার্টিতে রহস্যময় ড্রাগ খেয়ে মানুষ জম্বিতে পরিণত হবে। এই ছিল ছবির প্রধান উপজীব্য। ভারতের প্রথম জম্বি কমেডিও বলা হয়ে থাকে এই ছবিকে, যদিও মাদকাসক্তির বিরুদ্ধেও জোরদার আওয়াজ তুলেছিল ‘গো গোয়া গন’।

সইফ এও জানান, ‘গো গোয়া গনের’ সিক্যুয়েলের শুটিং শুরু হবে সামনের বছর জানুয়ারী মাসে। তবে এই ছবির চিত্রনাট্যও জম্বিদের ঘিরেই হবে কিনা সেটা এখনও জানা যায়নি। গত বছরই অবশ্য পরিচালক বলেছিলেন ছবিতে তিনি কোনও ‘মৃত্যুহীন প্রাণীকে’ দেখাবেন না।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Go goa gone 2 cast teases sequel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X