বড় খবর

শুটিং করতে গিয়ে গ্রাম নোংরা করেছেন! ধর্মা প্রোডাকশনকে নোটিস গোয়া সরকারের

শুটিং শেষে যত্রতত্র ফেলা ব্যবহৃত পিপিই কিট-সহ বর্জ্য। কুরিয়র করে করণের অফিসে আবর্জনা পাঠানোর হুমকি গোয়ার পরিবেশপ্রেমী সংস্থার।

karan-johar

সম্প্রতি শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত একটি ছবির শুটিংয়ের জন্য গোয়া গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের (Dharma Production) তত্ত্বাবধানেই চলছিল কাজ। সেখানেই শুটিং করতে গিয়ে গোয়ার গ্রামে জঞ্জালে ভরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে করণের প্রযোজনা সংস্থার বিরুদ্ধে। আবর্জনা ভরতি সেই এলাকার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই এবার বিপাকে পড়েছেন করণ (Karan Johar) ও দীপিকা। ভাইরাল ছবি-ভিডিও দেখে বেজায় চটেছে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ পাণ্ডুরং সাওয়ান্তের সরকার। যার জেরে বলিউডের এই ডাকসাইটে প্রযোজনা সংস্থাকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। নতুবা মোটা জরিমানা গুনতে হতে পারে প্রযোজনা সংস্থার কর্তা করণ জোহরকে।

গোয়ার (Goa) নেরুল গ্রামে দীপিকা পাড়ুকোনকে নিয়ে চলছিল সিনেমার শুটিং। সেখানেই প্রোডাকশনের ক্রিউ মেম্বারদের ব্যবহৃত পিপিই কিট, মাস্ক, প্লাস্টিক-সহ বিভিন্ন বর্জ্য ফেলে এসেছেন তাঁরা। নেরুল গ্রামের বাসিন্দারাই সেই ছবি নেটদুনিয়ায় শেয়ার করে প্রতিবাদ করেন। ক্রমশই ভাইরাল হয় আবর্জনা ফেলা সেই অঞ্চলের ছবি ও ভিডিও। নজর এড়ায়নি কঙ্গনা রানাউতের। নাম না করেই করণের ধর্মা প্রোডাকশনকে একহাত নেন তিনি। পরিবেশমন্ত্রী প্রকাশ জাভরেকরকে ট্যাগ করে সংশ্লিষ্ট ইস্যুতে পদক্ষেপ করার দাবি তোলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এর ঝড় বয়ে যাওয়ার পরই টনক নড়ে গোয়া সরকারের। তৎক্ষণাৎ বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানায় তারা। এর অন্যথা হলে যে মোটা জরিমানাও গুনতে হবে করণ জোহরকে সেই কথাও জানিয়ে দেয় গোয়া সরকার।

এনভায়রনমেন্ট সোসাইটি অফ গোয়া (Entertainment Society of Goa) নোটিস পাঠায় ধর্মা প্রোডাকশনের লাইন প্রোডিউসারকে। আএএনএস- প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, রাজধানী পানাজি থেকে মাত্র ১০ কিমি দূরত্বে অবস্থিত এই নেরুল গ্রাম। যেখানে দীপিকা পাড়ুকোন শুটিং করছিলেন। লোকাঞ্চো একভোট্ট গোয়া নামে এক পরিবেশপ্রেমী সংস্থাও এই ইস্যু নিয়ে সরব হয়। করণ জোহরকে ক্ষমা চাইতে বলার পাশাপাশি তারা স্পষ্ট এও জানিয়ে দেয় যে ক্ষমা না চাইলে এই আবর্জনা কুরিয়রের মাধ্যমে করণ জোহরের মুম্বইয়ের অফিসে পাঠিয়ে দেবেন তাঁরা। গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিৎ রানেও এই ঘটনার তীব্র নিন্দা করেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Goa government seeks apology from dharma productions after wastage videos goes viral

Next Story
অরিন্দমের ‘শবর’ ফ্র্যাঞ্চাইজিতে নয়া চমক, গুরুত্বপূর্ণ চরিত্রে নাইজেল আক্কারাArindam_nigel
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com