বড় খবর

ছবির প্রমোশনে কলকাতায় টিম ‘গোল্ড’কে নিয়ে অক্ষয়-মৌনী

কলকাতা শহরটা ভীষণ আপন আক্কির। তাই বারবার তিলোত্তমায় ফিরে আসতে পেরে আনন্দ পান তিনি। সম্প্রতি শহরে এসেছিলেন ‘গোল্ড’ ছবির প্রচারে।

গোল্ড ছবিতে রয়েছেন অক্ষয়-মৌনী

দক্ষিণ কলকাতার একটি পাঁচতারা হোটেলে দুপুর ১২টা নাগাদ পৌঁছলেন খিলাড়ি। সঙ্গে তাঁর বাঙালি বউ, মৌনী রায়। কলকাতা শহরটা ভীষণ আপন আক্কির। তাই বারবার তিলোত্তমায় ফিরে আসতে পেরে আনন্দ পান তিনি। সম্প্রতি শহরে এসেছিলেন ‘গোল্ড’ ছবির প্রচারে। সবার আগে চোখে পড়ল অক্ষয় কুমারের জুতো। ‘গোল্ড’ ছবির প্রচারে এসেছেন তিনি। তাই জুতোও গোল্ড।

স্বাধীনতা দিবস আসছে মানেই খিলাড়ির ছবি আসবে এটা এখন অলিখিত সত্যের মতো খানিকটা। তাই ‘প্যাডম্যানের’ সাফল্যের পর অক্ষয় কুমার ফিরেছেন স্বদেশপ্রেমে। এবার স্বাধীনতার আগে ভারতীয় হকি দলের কোচে তপন দাসের ভূমিকায় অভিনেতা। যাঁর স্বপ্ন, স্বাধীন ভারতকে তিনি নিয়ে যাবেন অলিম্পিকে। জেতাবেন সোনা। ব্রিটিশ পতাকার ছত্রছায়ায় ব্রিটিশ ইন্ডিয়া বলে নয়, ভারতের পতাকার তলায় সোনার মেডেল হাতে দাঁড়াবে তাঁর হকি টিম। ছবির পরিচালক রীমা কাগতি, যিনি এর আগে ‘হানিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’ এবং ‘তলাশ’ ছবির পরিচালনা করেছেন।

‘গোল্ড’ ছবির প্রচারে এসেছেন অক্ষয় কুমার, তাই জুতোও গোল্ড।

শহরে এসে অক্ষয় জানালেন, কলকাতায় ফিরে আসতে তাঁর ভাল লাগে। নিউ মার্কেট এলাকায় দুবছর চাকরি করেছেন তিনি একসময়। আর মৌনী রায় তো ঘরের মেয়ে। ছবিতেও বাংলা বলতে হয়েছে তাঁকে। স্বভাবতই ভীষণ উচ্ছসিত ছিলেন তিনি।

ছবির প্রমোশনে কলকাতায় টিম ‘গোল্ড’, সঙ্গে অক্ষয়-মৌনী

আরও পড়ুন, Gold trailer release date: ভারতের অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন

কোনও ছবিতে অক্ষয় কুমার মানেই সেই ছবি হিট। কোন মন্ত্রবলে দর্শকদের মুগ্ধ করেছেন তা তিনিই জানেন। ছবিতে অক্ষয় কুমার এবং মৌনী রায় ছাড়াও অভিনয় করেছেন ভিনীত কুমার সিং, অমিত সাধ, কুনাল কাপুর এবং সানি কুশল। স্বাধীনতা দিবস, অর্থাৎ ১৫ অগাস্ট, মুক্তি পাবে এই ছবি। উল্লেখ্য, সেইদিনই ১৯৪৮ এর অলিম্পিকে ভারতের প্রথম সোনা জেতার ৭০ বছর পূর্তি।

Web Title: Gold movie promotion kolkata akshay kumar

Next Story
Vishwaroopam 2 Box Office Prediction : উত্তর ভারতে প্রথমদিনেই আয় করতে পারে ২.৫ কোটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com