বড় খবর

Good Newwz movie review: অক্ষয়-করিনার ছবি পুরোপুরি মন্দ নয়

বলিউড ছবি আপনাকে একই সঙ্গে হাসাতে ও কাঁদাতে পারে। ছবির দৃশ্যে বীর যখন নিজের রুমাল বাড়িয়ে দেয় নায়িকার দিতে দর্শকানে স্থির থাকা যায় কীভাবে।

Good Newwz movie cast: অক্ষয় কুমার, করিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ, আদিল হুসেন, তিসকা চোপড়া, অঞ্জনা শুকানি

Good Newwz movie director: রাজ মেহতা

Good Newwz movie rating: ৩/৫

একই নামের দু-জোড়া দম্পতি, শুক্রাণুর নমুনা, ইন-ভিট্রো ফার্টিলাইজেশন, পরিণতি: এটা কি সত্যিই কোনও বলিউড সিনেমা? ছকের বাইরে (‘ঝুঁকিপূর্ণ’ এর জন্য আরও একটি শব্দ) কিছু করার জন্য গুড নিউজকে ভাল বলতেই হবে।

সুতরাং এখানে আপনার চতুর্দিকে, বরুণ (অক্ষয়) এবং দীপু ওরফে দীপ্তি (করিনা) এবং মধু (দিলজিৎ) এবং মনিকা (আদবানি), এক ল্যাব টেকনিশিয়ানের ভুলের কারণে খুব কাছাকাছি এসে পড়েন। ফলস্বরূপ, দুই বাত্রা পরিবার, যারা পিতা-মাতা হওয়ার জন্য মরিয়া চেষ্টা করে চলেছে তাদের মধ্যে সমস্যা চলে আসে। এমন সমস্যা যার থেকে কোনও নিষ্কৃতি নেই। বরুণ ও হানির স্পার্ম অদল-বদল হয়ে যায়, কারণ দুজনের পদবি বাত্রা।

আরও পড়ুন, Dabangg 3 movie review: তেলে-বেগুন হয়ে ওঠার সব রসদ মজুত

ছবিটা যদি তার বিস্তৃত কৌতুক ভঙ্গিতেই সীমাবদ্ধ থাকত, তাহলে এই সঙ্কীর্ণ সময়ের নিখুঁত প্রতিষেধক বলা যেত। কিন্তু না, মেলোড্রামা ও জোর করে বেরিয়ে আসা আবহ, মাসেল দেখানো পুরুষ, আর তারকাদের দর্শককে আকৃষ্ট করার দৃশ্যে দুভাগে ভাগ হয়ে যায় এই ছবি।

কারিনা কাপুর খান গর্ভাবস্থার কারণে মহিলাদের শরীরে কী ধরণের প্রভাব পড়ে সেই সম্পর্কে খোলামেলাভাবে বলেছেন। গর্ভপাতের বিষয়টি একেবারেই এড়িয়ে যান। ঝাঁ চকচকে জীবন যাপন করা দুটো মানুষ, পাঞ্জাবের আঞ্চলিক যাপনের দম্পতির সঙ্গে মানিয়ে নিয়ে চলে। কারণ একটাই সন্তান।

আরও পড়ুন, কথা বলুন, কিন্তু হিংসার আশ্রয় নেবেন না, সিএএ প্রসঙ্গে অক্ষয়

প্রথম ধাপটা ঠিক থাকলেও পরের দিকে ছন্দ কাটতে থাকে। দিলজিৎ দোসাঞ্জের ‘আপনা খুন আপনা হোতা হ্যায়’-র মতো সংলাপ বিষয়টিকে সেই চেনা ছকের মধ্যে নিয়ে আসে। তবে প্রত্যেকের অভিনয় নিয়ে কিছু বলার নেই। ছন্দ, আবহ, পরিমিতি সবকিছু একদম ঠিক। বরাবরের মতো ছোট্ট চরিত্রে নজরকাড়া আদিল হুসেন। সব মিলিয়ে বলা চলে অক্ষয়-করিনার ছবি পুরোপুরি মন্দ নয়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Good newwz movie review akshay kumar kareena kapoor

Next Story
গরুমারায় ড্রোন উড়িয়ে শুটিং, জরিমানা হল সৃজিতেরsrijit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com