বড় খবর

কমলেশ্বরের নতুন ছবি গুডনাইট সিটি, টিজার প্রকাশিত, মুখ্য চরিত্রে শাশ্বত-ঋতুপর্ণা

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত গুড নাইট সিটি ছবির টিজার মুক্তি পেল। ট্রেলার ও পোস্টার প্রকাশিত হয়েছে আগেই। এ ছবির মূল চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

good night city
টিজারের একটি অংশ

মুক্তি পেল পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবি গুড নাইট সিটি ছবির টিজার৷ প্রায় দেড় মিনিটের এই টিজারটি দেখলে শুরুতে থ্রিলার বলে মনে হবে। তবে পুরো টিজারটি দেখলে ছবি সম্পর্কে একটা আঁচ পাওয়া যাবে।

 

ছবির পোস্টার ও ট্রেলার মুক্তি পেয়েছে আগেই। পাশাপাশি ছবির নামেই স্পষ্ট যে, রাতের শহরের প্রেক্ষাপট নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক ৷ তিনটি প্রধান চরিত্র নিয়ে গড়া এই ছবির কাহিনি। ছবিতে সাইকিয়াট্রিস্টের ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত-কে৷ মানসিক ভারসাম্যহীন একটি চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী৷ এ ছাড়াও এই ছবিতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ ও কৌশিক করের মতো অভিনেতারা। কমলেশ্বর মুখোপাধ্য়ায় পরিচালিত আমাজন অভিযান ইতিমধ্যেই দর্শক মহলে যথেষ্ট সাড়া ফেলেছে। ভিন্ন ধরনের এ ছবিটি মুক্তি পাবে এ বছরের শেষের দিকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Good night city bengali movie teaser release5146

Next Story
EXCLUSIVE: অনুপমের দৃষ্টিকোণে গানের সাতকাহন (ভিডিও interview)anupam roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com