মুক্তিদেবী নাকি ‘ছিটেল’ বললেন নাইজেল

হিন্দি গান শোনা যাবে না, সিগারেট খাওয়া যাবে না, বাথরুমে গেলেই স্নান করতে হবে, রাত ৯টার পর মূল ফটক বন্ধ, এমন কত্ত কি! আর তার ঠেলায় জেরবার নাইজেল আকারা।

By: Kolkata  Updated: July 19, 2019, 12:28:04 PM

দিন নেই রাত নেই সারাক্ষণ বিরক্ত করেন আনন্দধামের মুক্তিদেবী। হিন্দি গান শোনা যাবে না, সিগারেট খাওয়া যাবে না, বাথরুমে গেলেই স্নান করতে হবে, রাত ৯টার পর মূল ফটক বন্ধ, এমন কত্ত কি! আর তার ঠেলায় জেরবার নাইজেল আকারা অর্থাৎ তারিক আলি। আসলে এসমস্ত কথাই তারিক বলেছেন ‘গোত্র’-র টিজারে।

তারিককে পড়ান মুক্তিদেবী, আর পড়া না পারলে ঝুমার সামনে কান ধরে উঠবোস করান। কিন্তু তিনি নাকি মন থেকে ভাল। তারিক অন্তত এমনটাই দাবি করেছেন। মুক্তি পেল শিবপ্রসাদ-নন্দিতার ছবি ‘গোত্র’-র দ্বিতীয় টিজার।

আরও পড়ুন, দ্য লায়ন কিং: ডিজনি ক্লাসিকের এই রিমেকের বক্সঅফিস ওপেনিং ছাপ ফেলবে

দেশে রক্তারক্তি, বিদ্বেষ, হানাহানিতে বিপন্ন মানবজাতি। জাতি-ধর্মের বাইরে বেরোতে পারছে না মানুষ। সাম্প্রদায়িকতার জাঁতাকলে বলি হচ্ছে সাধারণ মানুষ। কিন্তু মানুষের প্রকৃত ধর্ম কী? তাদের আদেও কি কোনও ‘গোত্র’ রয়েছে? এই সহজ প্রশ্নটাই আরও একবার দর্শককে মনে করিয়ে দিতে চেয়েছেন শিবপ্রসাদ ও নন্দিতা।

২০১৯টা উইন্ডোজের জন্য আলাদা। সাধারণত বছরে একটাই ছবি তৈরি করেন শিবু-নন্দিতা। কিন্তু এবছরটা ভিন্ন। দু’টো ছবি মুক্তি পেতে চলেছে তাদের পরিচালনায়। যদিও এ ছবি নিয়ে বিতর্ক রয়েছে। তবে  ‘কণ্ঠ’র পর সামাজিক ব্যাধিকে অর্থাৎ জাত-পাতের নিরিখে রাজনীতি থেকে ধর্ম-শিক্ষা ‘গোত্র’র মূল বিষয়।

আরও পড়ুন, বাংলা ওয়েব স্ট্রিমিংয়ে সুরেলা জার্নি

ছবিতে মানালি ঘোষ এবং নাইজেল ছাড়াও অভিনয়ে দেখা যাবে সাহেব ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, টোটা রায়চৌধুরি এবং খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের। আর এই বছর জন্মাষ্টমীতে অর্থাৎ অগাস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gotro teaser 2 nigel nandita shiboprosad anashua manali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X