scorecardresearch

বড় খবর

সিরিয়ালে চুলোচুলি! বাস্তবে সাইকেল অভিযানে গৌরব-অনিন্দ্য, দেখুন মজার ভিডিও

কী কাণ্ড ঘটালেন ‘গাটছড়া’র রিদ্ধি-রাহুলরা?

gourab chatterjee, anindya chatterjee, cycle ride, kolkata
রিল লাইফের দুই ভাইয়ের সাইকেল রাইড

শহরের বুকে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee )। সাইকেল তার খুবই পছন্দ। মাঝে মধ্যেই এদিক ওদিক নিজের মতই আড়ম্বর ছেড়ে ঘুরে বেড়ান অভিনেতা। আর এক্ষেত্রে পর্দার ভাই অনিন্দ্য ( Anindya Chatterjee ) যেন তাঁরা ছায়াসঙ্গি। রেসিং বাই সাইকেলের সঙ্গে নিদারুণ সম্পর্ক গৌরব-অনিন্দ্যর।

গৌরব এমনিতেও বেশ মনখোলা মানুষ। খুব একটা আড়ম্বর কিংবা তারকাখচিত আচরণও তার নেই। সাইকেল চালিয়ে ঘুরতে যেন দারুণ ভালবাসেন। অনিন্দ্য চট্টোপাধ্যায় ছাড়াও সঙ্গে রয়েছেন মহেন্দ্র সোনি এমনকি তার স্ত্রী দেবলীনা কুমার নিজেও। দুই ভাইয়ের এই যুগলবন্দী বেশ নজর কেড়েছে অনুরাগীদের। যত ঝগড়া টিভির পর্দাতেই, বাস্তবের এই ভাইচারা প্রেম এবং বন্ধুত্ব-কে বাহবা দিচ্ছেন সকলেই। দিনের পর দিন শুধু স্পিড বাড়ানোর প্রচেষ্টা। সবরকম সেফটি প্রোটোকল মেনেই দুই অভিনেতা বেরিয়ে পড়েন শহর থেকে গ্রাম ভ্রমণে। শুধু তাই নয় পাহাড়ের রাস্তাতেও জোরকদমে সাইকেল চালান গৌরব।

ভিডিওর মাধ্যমেই অভিনেতা নিজেদের সাইকেল কাহনের গল্প শোনালেন। কলকাতার বিশ্ব বাংলা গেটের সামনেও তুললেন ছবি। স্পিডে যেন তাকে হারানো একেবারেই সম্ভব নয়। মাঝে মধ্যে বিরতি নিতেও দেখা গেল তাদের। গল্পে আড্ডায় ভাগ করে নিলেন সেই মুহূর্ত। শুধু তাই নয়, সাইকেল এত ভালবাসেন যে বাড়ির ভেতরেও সাইকেলের ওপর চেপেই বসে থাকেন গৌরব!

আরও পড়ুন [ Habji Gabji Review: মোবাইলের নেশায় ধ্বংস শৈশব, রোমহর্ষক বাস্তব দেখাল ‘হাবজি গাবজি’ ]

টেলিভিশনের পর্দায় বাইরে এ যেন এক অন্য গৌরব। আর পাঁচটা সাধারণ মানুষের মতই ভীষণ চাকচিক্য হীন জীবনে বিশ্বাসী। কাছের মানুষদের সঙ্গেই সময় কাটাতে স্বাচ্ছন্দ্য বোধ করেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gourab chatterjee anindya chatterjee gatchora serial ride cycle together