বড় খবর

উত্তম কুমারের দুই নাতি গৌরব-সৌরভের ‘প্রথম জামাইষষ্ঠী’, কীভাবে পালন করলেন?

শ্বশুরবাড়িতে জমিয়ে জামাই-আদর খেলেন গৌরব-সৌরভ। সঙ্গী দেবলীনা-ত্বরিতারা।

Gourab chatterjee, twarita chatterjee, devlina kumar

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা ধুতি-পাঞ্জাবীতে সেজে জামাই আদর খেলেন একজন, আরেকজন উদরপূর্তি করলেন শাশুড়ির হাতের স্পেশ্যাল মাটন কারি, চিংড়ির মালাইকারির মতো নানা সুস্বাদু পদ দিয়ে। প্রথম জামাইষষ্ঠী বলে কথা। অতঃপর গৌরব চট্টোপাধ্যায় এবং সৌরভ বন্দ্যোপাধ্যায়, দুইজনের মুখেই এককথা আজ তাঁদের দিন। তাই শ্বশুরবাড়িতেও জমজমাট আয়োজন উত্তম কুমারের দুই নাতির জন্য।

সকাল সকাল স্ত্রী দেবলীনা কুমারকে (Devlina Kumar) নিয়ে সেজেগুজে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছেন গৌরব (Gourab Chatterjee)। বিধায়ক দেবাশীষ কুমারের একমাত্র মেয়ে-জামাই তিনি। অতঃপর আয়োজনেও খামতি নেই। অভিষেক রায়ের ডিজাইন করা ধুতি-পাঞ্জাবীতে সেজেছেন তিনি। আয়োজনেও আদ্যোপান্ত বাঙালিয়ানা। শাশুড়ি দেবযানী কুমারের দেওয়া উপহার। জামাই গৌরবের মাথায় পাখার হাওয়া দেওয়া থেকে শুরু করে যাবতীয় নিয়ম ঘটা করে পালন করলেন। উদরপূর্তির আয়োজনও এলাহি। ৫ রকমের ভাজা, মোচার ঘণ্ট, শুক্ত, ৭ রকমের মাছ, চাটনি, ৫ রকমের মিষ্টি, পায়েস সঙ্গে শেষপাতে ৫ রকমের ফল। নিয়মমাফিক মেনুতে রাখা হয়েছিল কলার বড়াও। অভিনেত্রী দেবলীনা কুমারকে দেখা গেল লাল শাড়িতে সাজতে। জামাইষষ্ঠী উপলক্ষে গৌরব-দেবলীনা ও স্ত্রী দেবযানী কুমারের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন বিধায়ক দেবাশীষ কুমারও (Debasish Kumar)।

অন্যদিকে আজ থেকে টলিউডে শ্যুটিং শুরু হওয়ায় স্ত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়েরও (Twarita Chatterjee) কাজ রয়েছে, কিন্তু তার মাঝেই সময় বের করে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে হাজির হলেন সৌরভ বন্দ্যোপাধ্যায়ের। দাদা গৌরবের মতো এবার তাঁরও প্রথম জামাইষষ্ঠী। অতঃপর ওবাড়িতেও খাওয়া-দাওয়া, উপহার দেওয়া-নেওয়ার এলাহি আয়োজন। ত্বরিতা জানালেন, জামাই সৌরভের জন্য তাঁর মা সাধ করে ডাল, রকমারি ভাজা, ফিস ফ্রাই, স্যালাড, চিংড়ির মালাইকারি, মাটন কারি, চাটনী রেঁধেছেন। সৌরভ-ত্বরিতা দুজনের পোশাকেই লাল রঙের ছোঁয়া। আদ্যোপান্ত বাঙালিয়ানা বজায় রাখতে খাবার পরিবেশন করা হয়েছে মাটির থালার বাসনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gourab chatterjee sourav banerjees jamaisashthi celebration

Next Story
প্রয়াত নাট্যব্যক্তিত্ব স্বাতীলেখা সেনগুপ্ত, দীর্ঘদিন কিডনির অসুখে ভুগছিলেনSwatilekha Sengupta's demise
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com