scorecardresearch

বড় খবর

করবা চৌথে স্ত্রীকে BMW উপহার গোবিন্দার, ছবি দেখেই শোরগোল নেটজনতার

নেটদুনিয়ার মহিলারাও আবদার রাখলেন স্বামীর কাছে। কী কাণ্ড!

স্ত্রী-কে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন অভিনেতা

খুঁটিনাটি রাগারাগি আর দিনরাত ঝগড়া কোরার পরেও মিষ্টি মধুর সম্পর্ক কিন্তু দুই ভালবাসার মানুষের মধ্যে সবসময় অনেকটা জায়গা নিয়ে থেকে যায়। আর স্বামী স্ত্রীর সম্পর্ক মানে তাতে রাগ অভিমান, খুনসুটি থাকবে না? তাই বলে কি প্রেম থাকতে নেই! করবা চৌথ উপলক্ষে দেশের নানান প্রান্তে সাধারণ মানুষ থেকে তরকামহল্ স্বামীদের মঙ্গল কামনায় ব্রত রাখেন সকলেই আর তারপরে উপহারের সমাবেশ যদি এমন হয় তাহলে কিত্নু আর কোনও কথা নেই! 

গতকালই গেছে করবা চৌথ। আর সেই উপলক্ষেই নাকি স্ত্রী সুনিতাকে গোবিন্দা উপহার দিলেন এক্কেবারে নতুন মূল্যবান একদম শানদার বি এম ডব্লিউ। স্বাভাবিক বিষয়, গোবিন্দার পক্ষে এ আর এমন কি ব্যাপার। সঙ্গে ক্যাপশনে ভালবাসার মানুষের উদ্দেশ্যে লেখেন, আমার প্রিয় বন্ধু এবং ভালবাসার মানুষ তথা আমার সন্তানের মায়ের জন্য এই উপহার। শুভ করবা চৌথ। আরও লেখেন, ‘তোমার প্রতি ভালবাসা পরিমাপ করা যাবে না। তবে আজকের দিনে এই ছোট্ট উপহার দিয়ে কাজ চালিয়ে নাও! পৃথিবীর সমস্ত রকম সুখ পাওয়ার তুমি যোগ্য ‘। 

 কিন্তু গোলমাল বেঁধেছে অন্য জায়গায়। ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই, সাধারণ বাড়ির স্ত্রীদের চক্ষু চড়কগাছ। ব্যাস, এই উৎসব মুখর দিনে তারাও স্বামীদের কাছে আবদার করে বসলেন দামী এই উপহার। অনেকের মন্তব্যেই পরিষ্কার এটি না হোক, অন্য দামী কিছু তো দেওয়া যেতেই পারে। 

এতে বেশ সমস্যায় পড়েছেন স্বামীদের একাংশ। কেউ কেউ বলেন, এটি নাকি ছোট উপহার! কারওর মন্তব্যে সাধারণ সংসারে নাকি এই কারণেই অশান্তি লাগে। কেউ কেউ আবার বড়লোকি চালের ভৎসনাও করেছেন। দুইরকম প্রভাবই মিলেছে। এই নিয়েই বেশ সরগরম সোশাল মিডিয়া। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Govindaa gifted wife sunita a brand new bmw in karwa chauth netizens reacted