বড় খবর

দুর্ঘটনায় গোবিন্দা-র ছেলে যশবর্ধন! ঘটনার বিবরণ দিলেন অভিনেতা

বুধবার রাতে মুম্বইয়ে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন গোবিন্দার ছেলে যশবর্ধন। তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হন অভিনেতা।

govindas-son-yashvardhan-meets-with-an-accident-minor-injuries-says-the-actor
ছেলে যশবর্ধনের সঙ্গে গোবিন্দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

মুম্বইয়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন গোবিন্দার ছেলে যশবর্ধন আহুজা। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে জুহু এলাকায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান অভিনেতা নিজেই। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে গোবিন্দা জানিয়েছেন হর্ষবর্ধনের আঘাত গুরুতর নয়।

জানা গিয়েছে বুধবার রাতে নিজেই ড্রাইভ করছিলেন যশবর্ধন। জুহু এলাকায় একটি গাড়ি উলটো দিক থেকে এসে আচমকা ধাক্কা মারে। ”আমার ছেলে গাড়ি চালাচ্ছিল, হঠাৎ করে একটা গাড়ি সামনে চলে আসে আর আমাদের গাড়িতে জোরে এসে ধাক্কা দেয়। আমার ছেলের আঘাত খুব একটা গুরুতর নয়, হাতে অনেকগুলো চোট পেয়েছে। চিন্তার কোনও কারণ নেই। গাড়ির কিছু ক্ষতি হয়েছে”, বলেন গোবিন্দা।

আরও পড়ুন: Bulbbul movie review: অন্য আলোয় একটি বলিষ্ঠ নারীবাদী গল্প

গোবিন্দা জানিয়েছেন যে তিনি এই বিষয়ে কোনও পুলিশি অভিযোগ দায়ের করেননি। অন্য গাড়ির চালকও গুরুতরভাবে আহত নন, এমনটাই জানিয়েছেন অভিনেতা। যেহেতু অন্য গাড়ির চালক নিজে থেকেই ক্ষমা চেয়েছে এই দুর্ঘটনার জন্য তাই তিনি আর পুলিশের কাছে যাননি, জানিয়েছেন গোবিন্দা। তবে পুলিশে অভিযোগ না করার আরও একটি কারণ আছে।

অভিনেতা এই বিষয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে বলেন, ”গাড়িটা হল যশ রাজের। ওদের সঙ্গে আমার বহু বছরের সম্পর্ক। ড্রাইভার গাড়ি চালাচ্ছিল। আর তারও তেমন কিছুই হয়নি।” দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যান গোবিন্দা। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানারও চেষ্টা করেন যে ঠিক কীভাবে ঘটেছিল এই দুর্ঘটনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Govindas son yashvardhan meets with an accident minor injuries says the actor

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: স্বজনপোষণ নিয়ে সরব মোনালি, প্রিয়াঙ্কা-অনুরাগের মুকুটে নতুন পালক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com