scorecardresearch

মৈনাকের খুদে গোয়েন্দার ঝলক, দেখুন ভিডিও

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গোয়েন্দা জুনিয়র’ ছবির ট্রেলার। আর এই ছবির মাধ্যমেই গোয়েন্দা ব্রিগেডের পরিচালকদের সঙ্গে নাম জড়িয়ে ফেললেন মৈনাক ভৌমিক।

ritobroto
ঋতব্রত মুখোপাধ্যায়। ফোটো- ফেসবুক

পর্দায় জটিল রহস্য়ের সমাধান করছেন একরত্তি। খুদে গোয়েন্দাও বলা যেতে পারে। পাকা মাথার জটিল কাজের জট খুলে যাচ্ছে নিমেষে। কথা হচ্ছে ‘গোয়েন্দা জুনিয়র’ নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গোয়েন্দা জুনিয়র’ ছবির ট্রেলার। আর এই ছবির মাধ্যমেই গোয়েন্দা ব্রিগেডের পরিচালকদের সঙ্গে নাম জড়িয়ে ফেললেন মৈনাক ভৌমিক। ছবিতে এই খুদে গোয়েন্দার ভূমিকাতেই দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে।

এর আগেও মৈনাকের ‘জেনারেশন আমি’-তে দেখা গেছে ঋতব্রতকে। নিজের পরিচিত ঘরানার বাইরে বেরোতে চাইছেন মৈনাক। আর সেই সুযোগও পেয়ে গিয়েছেন। তাঁর প্রথম থ্রিলার ছবি ‘বর্ণপরিচয়’ মুক্তি পেয়েছে আগেই। যদিও সে ছবি বক্সঅফিসে অসফল। ছবিতে একসঙ্গে দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায় ও ঋতব্রতকে।

আরও পড়ুন, যুক্তিবোধ এবং আবেগের অসম মিশেল ‘পরিণীতা’

১৬ বছরের এই গোয়েন্দা থাকে তাঁর পুলিশ কাকার সঙ্গে। আর কাকাকে ক্রিমিনাল কেসের তদন্তে সাহায্য করে নিজের পর্যবেক্ষণ ক্ষমতা দিয়ে। জন্মদিনে ঘটে যাওয়া একটা হত্যার তদন্ত ছবিতে শান্তিলাল ও ঋতব্রত ছাড়াও রয়েছে অনুশা বিশ্বনাথন। অনেকদিন থেকেই নিজের কিশোর গোয়েন্দা চরিত্র নিয়ে কাজ করতে চাইছিলেন মৈনাক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Goyenda junior official trailer shaantilal rwitobroto mainak bhaumik