বড় খবর

পাঞ্জাবে শুটিং করতে গিয়ে বিক্ষোভকারী কৃষকদের রোষে জাহ্নবী, তারপর?…

কেন কৃষকদের ক্ষোভের মুখে পড়েছিলেন শ্রীদেবী-কন্যা?

Janhvi

পাঞ্জাবে সদ্য গোটা টিম নিয়ে ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) সিনেমার শুটিং করতে গিয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। লোকেশন বাসি পাঠানা। সেখানেই আনন্দ এল রাই প্রযোজিত এই সিনেমার শুটিংও চলছিল পুরোদমে। কিন্তু বাদ সাধে কয়েকজন বিক্ষোভকারী কৃষক। শুটিং চলাকানীলই সেটে ঢুকে পড়েন তাঁরা। তাঁদের দাবি, জাহ্নবীকে প্রতিবাদী কৃষকদের সমর্থনে বিবৃতি দিতে হবে। এদিকে গোটা ঘটনায় হতভম্ব অভিনেত্রী! এরপর, সিনেমার ক্রিউ মেম্বারদের থেকে সেই আশ্বাস পাওয়ার পরই তাঁরা সেট ছেড়ে বের হন।

বাসি পাঠানার ডিএসপি সুখমিন্দর সিং চৌহান জানিয়েছেন, ঘটনাটি ঘটে সোমবার। ২০-৩০ জন আন্দোলনকারী কৃষক সিনেমার সেটে ঢুকে পড়েন হঠাৎ করে। সেরকম কিছুই হয়নি। শান্তিমূলকভাবেই তাঁরা তাঁদের দাবি রাখেন। ক্রিউ মেম্বারদের থেকে যখন তাঁরা আশ্বাস পান যে, কৃষকদের সমর্থনে অভিনেত্রী বিবৃতি দেবেন, তখনই বেরিয়ে যান সেখান থেকে।

এই ঘটনার পর সেই মতোই অভিনেত্রী জাহ্নবী কাপুর কৃষকদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। জাহ্নবী ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “কৃষকরাই দেশের হৃদয়। সারা দেশের মানুষকে খাওয়ানোর জন্য তাঁরা যে ভূমিকা পালন করেন, তাকে আমি সম্মান করি। আশা করি, কৃষকদের সমর্থনে খুব তাড়াতাড়ি একটা সমাধান পাওয়া যাবে।”

প্রসঙ্গত, কেন্দ্রীয় সরকারের পাশ করা কৃষি বিলের বিরোধিতা করে দেশজুড়ে প্রতিবাদী আওয়াজ উঠেছে। হাজার হাজার কৃষকের আন্দোলন দেখছে গোটা দেশ। ট্রাক্টর, ট্রলিতে করে শেষ সম্বলটুকু নিয়ে তাঁরা আজ রাস্তায় একজোট হয়েছে সদ্য পাশ হওয়া কৃষি বিলের বিরুদ্ধে। কী করোনা? কোথায় শীত? পেটের দায়, আগামী প্রজন্মের চিন্তায় ক্ষুব্ধ কৃষকরা ভীড় জমিয়েছেন রাজধানীর রাজপথে। যাঁদের কিনা ‘ঠান্ডা’ করতে রাস্তায় নেমেছে পুলিশ বাহিনী। গোটা দেশের মুখে যাঁরা অন্ন জোগান সেই অন্নদাতাদের প্রতিদানে জুটছে কখনও লাঠির ঘা, কখনও বা আবার অপমান। কেউ নীরব। আবার কেউ বা ‘সোশ্যালে সরব’! কৃষকদের প্রতি হওয়া এই অন্যায়-অবিচারের বিরুদ্ধে দেশের বিনোদন জগতের তারকারাও কেউ মুখ খুলেছেন আবার কেউ বা চুপ থেকেছেন। এবার তাঁদের সমর্থন আদায়েই মরিয়া বিক্ষোভকারী কৃষকদের একাংশ। তাই সম্ভবত জাহ্নবীর কাছে দাবি রাখেন, তাঁদের সমর্থনে কিছু বলার জন্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Group of farmers halts janhvi kapoors upcoming film good luck jerry shoot

Next Story
সুশান্তের মৃত্যু নিয়ে ঠাট্টা-তামাশা! অনুরাগীদের রোষানলে পড়ে ক্ষমা চাইলেন কৌতুকশিল্পীsush
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com