scorecardresearch

বড় খবর

বাড়িওয়ালা-ভাড়াটের টক ঝাল সম্পর্ক, প্রকাশ্যে অমিতাভ-আয়ুষ্মানের তু তু ম্যায় ম্যায়

এমনই এক জমজমাট চিত্রনাট্য নিয়ে হাজির সুজিত সরকার। প্রকাশ্যে এল গুলাবো সিতাবো-র ট্রেলার। বাড়িওয়ালা মির্জার ভূমিকায় অমিতাভ বচ্চন এবং বাঁকে-আয়ুষ্মান খুরানা।

বাড়িওয়ালা-ভাড়াটের টক ঝাল সম্পর্ক, প্রকাশ্যে অমিতাভ-আয়ুষ্মানের তু তু ম্যায় ম্যায়

বাড়ির মালিক এবং ভাড়াটের সম্পর্ক বেশিরভাগ সময়েই অম্লমধুর। মির্জা এবং বাঁকের নিত্যদিনের তরজাও সেই সম্পর্ককে মনে করায়। বাড়িওয়ালা নিঃসন্তান এবং সারাক্ষণ খিটখিট করছে। ভাড়াটেও কম যায়না, কখনও ঝগড়া করে তো কখনও মির্জাকে তাঁকে দত্তক নেওয়ার কথা বলে, অশান্তি লেগেই আছে।

এমনই এক জমজমাট চিত্রনাট্য নিয়ে হাজির সুজিত সরকার। প্রকাশ্যে এল গুলাবো সিতাবো-র ট্রেলার। বাড়িওয়ালা মির্জার ভূমিকায় অমিতাভ বচ্চন এবং বাঁকে-আয়ুষ্মান খুরানা। অমিতাভের সাধের বাড়ি ফতিমা মহলকে নিয়েই যত কান্ড। গুলাবো সিতাবো-র ঝলকেই বাড়িওয়ালা-ভাড়টে অনন্ত সম্পর্কের ঝলক তুলে ধরলেন সুজিত।

আরও পড়ুন, সত্যজিতের সেট দেখে কখনও সেট বলে মনে হতো না: বরুণ চন্দ

বাড়িটাকে প্রাণের থেকেও বেশি ভালবাসে অমিতাভ। বাড়ি বিক্রির কথা বললেই বুড়ো হাড়ে অদম্য শক্তি চলে আসে, আয়ুষ্মানও কম যায় না সারাক্ষণ রাগাতে থাকে। সুজিতের এই মজার চিত্রনাট্যের মান বাড়িয়ে দিয়েছেন বিজেন্দ্র কালা, বিজয় রাজের মতো অভিনেতারা।

আরও পড়ুন, ‘হাওয়ায় কাড়লো ভবিষ্যৎ, হাওয়ায় হাওয়ায় শব’, আমফানের তাণ্ডবে বাংলার পাশে তারকারা

গুলাবো সিতাবো নিয়ে সংবাদসংস্থা পিটিআইকে সুজিত সরকার বলেছিলেন, আয়ুষ্মান পরিবারের মতো এবং অমিতাভ বচ্চন এখন প্রায় বন্ধু হয়ে গিয়েছেন। অক্টোবরের পর আবার একটা চিত্রনাট্য লিখল জুহি, প্রযোজনার জন্য রণিকেও পেয়ে গেলাম। আমার সিনেমাটোগ্রাফার অভিক মুখোপাধ্যায় ফিরে এসেছে, শান্তনু মিউজিক করছে। আসলে আমরা প্রত্যেকে প্রত্যেককে ভাল বুঝি। ঝগড়া, কথা কাটাকাটি করে ভাল কাজটা বেরিয়ে আসে।

১২ জুন থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং হবে গুলাবো সিতাবো। তবে অনলাইনে এই ছবি রিলিজ নিয়ে ঝামেলা কম হয়নি। থিয়েটার মালিকরা অসন্তোষ প্রকাশ করেছেন। যদিও ছবির দর্শকের আখেরে লাভই হচ্ছে। ইতিমধ্যেই ট্রেন্ডিং গুলাবো সিতাবো-র ট্রেলার সেই দিকেই ইঙ্গিত করছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gulabo sitabo trailer ayushmann khurrana amitabh bachchan amazon prime video