scorecardresearch

বড় খবর

গুরবীনার ঘরে সুখবর, কোল আলো করে এল দ্বিতীয় সন্তান

দ্বিতীয়বার অভিভাবক হয়েছেন, উচ্ছ্বসিত দুই তারকা

গুরবীনার ঘরে সুখবর, কোল আলো করে এল দ্বিতীয় সন্তান
গুরমীত-দেবিনার সন্তান

সুখবর এল গুরমিত এবং দেবিনার ঘরে। আবারও কন্যা সন্তানের জন্ম দিলেন বঙ্গ তনয়া। দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন এই সুখবর দিয়েছিলেন কিছু মাস আগেই। আজই মেয়েকে কাছে পেলেন তাঁরা।

প্রথম সন্তান লিয়ানা হওয়ার কিছুদিনের মধ্যেই দ্বিতীয় কন্যা সন্তান। শুভেচ্ছার জোয়ার সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে থেকেই শরীরের অস্বস্তি বুঝতে পেরেছিলেন, গুছিয়ে রেখেছিলেন ব্যাগও। আজ সকালেই সন্তান ভূমিষ্ঠ হল গুরবীনার।

সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। লিখলেন, “আমাদের কন্যা এসে গেছে। আবারও বাবা মা হতে পেরে আমরা উচ্ছসিত। এখন কিছুদিন প্রাইভেসি চাই আমাদের”। তবে নির্দিষ্ট সময়ের আগেই যে তাঁর সন্তান এসেছে একথাও জানালেন। সাউথ আফ্রিকায় রয়েছেন গুরমীত, আদৌ ফিরেছেন কিনা সেও অজানা। সেই সম্পর্কে নিজের ব্লগে জানিয়েছিলেন দেবিনাই।

এদিকে, তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ভারতী সিং থেকে পূজা বন্দোপাধ্যায়, সোনু সুদ বাদ পড়লেন না কেউই। প্রসঙ্গত, প্রথম সন্তানের কিছুদিনের মধ্যেই এই সুখবর দিয়েছিলেন তাঁরা। এবং সেই নিয়েও কটাক্ষের শিকার হয়েছিলেন দুজনেই। এখন দুই সন্তানকে নিয়ে সুখে থাকার পালা।

রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করেছিলেন দেবিনা। গুরমীতের সঙ্গে সেই শো থেকেই আলাপ। রাম এর চরিত্রে অভিনয় করেছিলেন গুরমীত চৌধুরী। প্রেমের সম্পর্ক থেকে বিয়ে, তারপর দিব্য সংসার সাজিয়েছেন দুজনে। বিয়ের অনেকবছর পর প্রথম সন্তান লিয়ানা। তবে দ্বিতীয়জন এসেছেন সময়ের আগেই। তাই একান্ত সময় কাটাতে চান দেবিনা-গুরমীত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gurmeet choudhury debina bonnerjee welcome their second child