scorecardresearch

বড় খবর

বর্ষবরণে গুরুমীত-দেবিনার সঙ্গে ধস্তাধস্তি! অভিনেতার চোট দেখে ঢোঁক গিলছে নেটপাড়া

গুরু-দেবিনাকে কী বলছেন তাঁর অনুরাগীরা?

বর্ষবরণে গুরুমীত-দেবিনার সঙ্গে ধস্তাধস্তি! অভিনেতার চোট দেখে ঢোঁক গিলছে নেটপাড়া
গুরু-দেবিনার বর্ষবরণে ধস্তাধস্তি

বর্ষবরণের অনুষ্ঠানে তারকাদের পারফরমেন্স দেখতে হাজির হন অনেকেই। গুরমীত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়ও গিয়েছিলেন একজায়গায় অনুষ্ঠানের খাতিরে। তারপর? বিপদে পড়লেন দুই তারকা!

সোশ্যাল মিডিয়ায় ভাইরল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে স্ত্রী দেবিনাকে সুরক্ষিত রাখতে গিয়েই হালকা চোট লেগেছে অভিনেতার। গুরমীত-দেবিনাকে দেখতেই হুড়মুড় করে এগিয়ে আসেন তাঁদের অনুরাগীরা। সেলফি তোলার ধুম লেগে যায়। আর সেখানেই সৃষ্টি হয় এক বিশৃঙ্খল পরিস্থিতির। স্ত্রী দেবিনাকে সামলাতে গিয়েই হাতে পায়ে হালকা ব্যাথা পেয়েছেন গুরমীত। রক্তক্ষরণও হয়েছে অভিনেতার। সামান্য বিপদ হলেও নতুন বছরের শুরুতেই এহেন অঘটন ঘটেছে দুজনের সঙ্গে।

শুধু যে নিজের স্ত্রীর খেয়াল রাখতে গিয়ে বিপদ ঘটিয়েছেন এমনটা নয়, বরং নিজের ফ্যানেদের কথাও যথেষ্ট ভেবেছেন তিনি। তাঁদেরকেও সুরক্ষিত রাখার পুরোপুরি চেষ্টা করেছেন। তবে অভিনেতার এই আচরণকে বাড়াবাড়ি বলেই সম্বোধন করেছেন অনেকে। সামান্য একটু চোটকে আঘাত বলছেন গুরমীত! এটুকু রক্ততেই এত শোরগোল? চোখ কপালে নেটিজেনদের।

কেউ বললেন, এটা আবার আঘাত? আবার কেউ বললেন, ভিড়ে যদি একটু ধাক্কা লাগতেই এত সমস্যা হয় তবে, কেন আসেন? আবার কেউ বললেন, হ্যাঁ ছবি পরে তুলবেন আগে হাসপাতালে যান, নইলে খুব মুশকিল। সামান্য একটু কেটে যাওয়ার কারণে গুরমীত যে এইভাবে প্রতিক্রিয়া দেবেন সেটাই আশা করতে পারেন নি কেউ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gurmeet chowdhury injured at new year celebration made wife debina safe