scorecardresearch

বড় খবর

ঘুড়ি ওড়ালেন শিবু-নন্দিতা, ‘হামি২’ রিলিজের আগেই আনন্দে আত্মহারা দুই পরিচালক

সামনেই রিলিজ বহু প্রতীক্ষিত ছবির

ঘুড়ি ওড়ালেন শিবু-নন্দিতা, ‘হামি২’ রিলিজের আগেই আনন্দে আত্মহারা দুই পরিচালক
আসছে হামি-২

ভোকাট্টা…. বাঙালির মনে বিশ্বকর্মা পুজো মানেই ঘুড়ির লড়াই। আর সামনেই যখন হামি ২ এর রিলিজ তখন এই দিনকে কাজে না লাগিয়ে পারলেন না শিবু – নন্দিতা। হামি ২ উপলক্ষে ঘুড়ি ওরালেন, আনন্দে মাতলেন ছবির অন্যান্য সদস্যরা।

হাতে লাটাই, আকাশে উড়ছে ঘুড়ি – এমনকি যোগ দিলেন খুদেরাও। হামি ছবিতে কাজ করেছেন ৭৮ জন ছোট সদস্য। এই ছবির মধ্যে দিয়েই আত্মপ্রকাশ করবে তারা। রং বেরংয়ের পোশাক – হাসিখুশিতে ভরপুর একটা সকাল উপভোগ করলেন সকলে। কচিকাঁচাদের ভিড়, কেউ ব্যস্ত ঘুড়ি ওড়াতে কেউ আবার খেলাধুলায়। শিবপ্রসাদ এবং নন্দিতা দুজনেই সামিল হলেন ঘুড়ি ওড়ানোয়। দেখা গেল ছবির অন্যতম সদস্য তথা অভিনেত্রী গার্গী চট্টোপাধ্যায়কে।

শিবপ্রসাদের ছবি রামধনুতে গোগোল আকাশে ঘুড়ি ওড়ানোর সময় যেমন অবাক হয়েছিল, আজকের দিনেও ওই একই ছাদে অনেক ঘুড়ি উড়ল। শিবপ্রসাদ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিশ্বকর্মা পুজো ওদের কাছে আনন্দের দিন, মুক্তির দিন। আকাশে ওড়ার মত নিজেদের ডানা মেলে ধরবে ওরা। সাদা রঙের ঘুড়ি, তাতে লাল রঙের আঁকিবুকি, আকাশ জুড়ে শুধুই হামি ২।

বড়দিনে আসছে হামি ২। আর সেই কারণেই এত আয়োজন। হামি সিনেমার প্রথম ভাগ দারুণভাবে মন জয় করেছিল দর্শকদের। এবার নতুন কিছুর পালা। একসঙ্গে এত খুদে সদস্যকে নিয়ে কাজ, আনন্দে উচ্ছ্বাসে ফুটছেন শিবপ্রসাদ। সঙ্গে বেজায় খুশি দর্শকরাও। বলছেন, আপনাকে অনেকগুলো হামি, অপেক্ষায় রইলাম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Haami 2 viswakarma puja shiboprasad nandita flying kites