scorecardresearch

বড় খবর

প্রথমদিনেই প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়, সেলেব থেকে আমজনতার কেমন লাগল ‘হামি’?

শিবপ্রসাদ – নন্দিতা জুটির অন্যান্য ছবির মতই হামির জন্য তাঁরা বেছে নিয়েছিলেন বেশ অভিনব মার্কেটিং প্ল্যান ও। এই সিনেমার প্রিমিয়ার শোতে স্কুল টিফিন বক্সে করে দেওয়া হয়েছিল মাফিন। কে কি বললেন হামি সম্পর্কে? 

প্রথমদিনেই প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়, সেলেব থেকে আমজনতার কেমন লাগল ‘হামি’?
নস্টালজিয়া ডাক দেবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়,নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি হামি

উল্লেখযোগ্য কোন বড় স্টার নেই, তবু গতকাল ১১ মে রমরমিয়ে চলল শিবপ্রসাদ-নন্দিতা জুটির নতুন ছবি হামি’র ওপেনিং শো।

সোশ্যাল মিডিয়ায় ছবিটির ট্রেলার দেখেই বোঝা গেছিল এই ছবি যে দর্শকদের বাধ্য করবে পুরোনো স্মৃতির পাতা ওল্টাতে। ছোট ছোট বেঞ্চি, টিফিন টাইম, মা বাবাদের মাঝে সন্তানদের পড়াশুনা নিয়ে ইঁদুর দৌড়, ইত্যাদির মধ্যে লুকিয়ে আছে শৈশব। এইসব কিছু পেরিয়ে এলেও নস্টালজিয়া ডাক দেবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালক জুটির নতুন ছবি হামি। তাঁদের শেষ ছবি প্রাক্তনের মতই রিলিজ হবার দিন থেকেই টলি পাড়াতে বেশ হাঁকডাক পড়ে গিয়েছে এই নতুন ছবিকে ঘিরে।

তাঁদের অন্যান্য ছবির মতই হামির জন্য তাঁরা বেছে নিয়েছিলেন বেশ অভিনব মার্কেটিং প্ল্যান ও। এই সিনেমার প্রিমিয়ার শোতে স্কুল টিফিন বক্সে করে দেওয়া হয়েছিল মাফিন।  তারই ছবি তুলে সোশ্যাল  মিডিয়ায় পোষ্টও করেছেন অভিনেত্রী মিমি এবং মনামি ঘোষ। বাকিরা কি বললেন হামি সম্পর্কে?

 

টলিউডের ব্যোমকেশ আবীর চট্টোপাধ্যায় হামির এরকম অভিনব প্রিমিয়ারে যেতে না পারায় দুঃখ প্রকাশ করেছে একটি ভিডিও’র মাধ্যমে।

শুধু যে টলি পাড়ায় এই ছবি সাড়া ফেলেছে তা কিন্তু নয়, দর্শকদেরও মন কেড়েছে এই ছবি। অবশ্য বেলাশেষে , প্রাক্তন এবং পোস্ত ছবির পর এই ছবিও যে বক্স অফিসে ছাপ ফেলবে তাঁর আন্দাজ পাওয়া গেছে ট্যুইটারে দর্শকদের প্রতিক্রিয়া এবং প্রথম দিনের প্রিমিয়ার শো দেখেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Haami opening day bengali movie how is the movie twitter reaction