ফাদারস ডে: সোশাল অ্যাকউন্টে পোস্ট টলি তারকাদের

পিতৃদিবস নিয়ে আপনার মনে যাই সংজ্ঞা থাকুক না কেন, টলিউডের তারকারা কিন্তু বাবাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। কেউ ঋণ স্বীকার করেছেন তো কেউ সিঙ্গেলপেরেন্ট হিসাবে মাকেই ধন্যবাদ জানিয়েছেন।

By: Kolkata  Updated: June 16, 2019, 05:53:26 PM

বিশ্বজুড়ে ৫২টি দেশে জুনের তৃতীয় রবিবার পালন করা হয় পিতৃদিবস। পিতৃদিবস নিয়ে আপনার মনে যাই সংজ্ঞা থাকুক না কেন, টলিউডের তারকারা কিন্তু বাবাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। কেউ ঋণ স্বীকার করেছেন তো কেউ সিঙ্গেলপেরেন্ট হিসাবে মাকেই ধন্যবাদ জানিয়েছেন। ঠিক যেমন নুসরত তুরস্ক যাওয়ার আগে গায়ে হলুদের ছবি পোস্ট করে বাবাকে ধন্যবাদ বলেছেন তো স্বস্তিকা ও শাতাফ ফিগারের মত মানুষ সিঙ্গেল পেরেন্টকেই ফাদারস ডের শুভেচ্ছা জানিয়েছেন। আবার কেউ শেয়ার করেছেন পুরনো দিনের ছবি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, সায়ন্তিকা প্রত্যেকে ফাদারস ডেতে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন সোশাল মিডিয়া। হোক না একটা দিন উদযাপনে তো বাঁধা নেই।

 

View this post on Instagram

 

To all the parents out there pulling double duty !! Cheers to us ???? #happyfathersday #happyfathersdayeveryday

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

 

View this post on Instagram

 

To the most handsome nd supportive person in my life #HappyFathersDay papa

A post shared by Mimi (@mimichakraborty) on

 

View this post on Instagram

 

Every Son’s First Hero… Happy Father’s Day

A post shared by Yash (@yashdasgupta) on

সন্তানের ওপর বাবার দায়িত্ব, কর্তব্য, অধিকার, ভালবাসা স্মরণ করানোর জন্য নয়, বাবার প্রতি সন্তানের যথাযথ সম্মান দেখানোর ব্যাপারে উদ্বুদ্ধ করার জন্যই মূলত পালন করা হয় মাতৃদিবসের অনুকরণে পিতৃদিবস। বর্তমানে সোশাল মিডিয়ার যুগে একাংশের দাবি, পিতৃ দিবস কোনো একটা দিনের বেড়াজালের আটকে থাকতে পারে না। জীবনের মৌলিক স্তরগুলোতে বাবার মত পথ দেখানো, বাবার চেয়ে বড় রক্ষাকর্তা, সন্তানের জন্য আর কেউ হতে পারে না। তাই বছরের প্রত্যেকটা দিন বাবার জন্য উৎসর্গ করা যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Happy fathers day tollywood celebrities share wishes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং