বড় খবর

সদ্যজাতকে প্রকাশ্যে আনলেন হার্দিক, ‘ছোট পান্ডিয়া’কে দেখে নিন

বাবা হয়েছেন হার্দিক। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করে দিয়েয়েছিলেন পিতা হওয়ার সুখবর। আপাতত শুভেচ্ছায় ভাসছেন তারকা ক্রিকেটার।

অবশেষে হার্দিক পান্ডিয়া-নাতাশা স্ট্যানকোভিচের সদ্যজাত পুত্রের ছবি প্রকাশ্যে এল। শনিবার হার্দিক নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে প্রথমবার এই ছবি শেয়ার করেন। পুত্রের সঙ্গে ছবি শেয়ার করে তারকা অলরাউন্ডার লেখেন, “ঈশ্বরের আশীর্বাদ।”

 

View this post on Instagram

 

The blessing from God ????????❤️ @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

সেই ছবিতে দেখা যাচ্ছে হার্দিক একরত্তিকে ধরে রয়েছেন হাসপাতালের মাতৃত্বকালীন ওয়ার্ডে। ৪৮ ঘন্টা আগেই হার্দিক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সুখবর দিয়েছিলেন। সেই সময় পুত্রের পুরো ছবি প্রকাশ করেননি তিনি। দেখা গিয়েছিল, পুত্রের আঙুল ধরে রয়েছেন হার্দিক। ক্যাপশনে ক্রিকেটার লিখেছিলেন, তিনি বাবা হয়েছেন।

 

View this post on Instagram

 

We are blessed with our baby boy ❤️????????

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

জানুয়ারি মাসে একগুচ্ছ ছবি, ভিডিও শেয়ার করে হার্দিক-নাতাশা নিজেদের এনগেজমেন্টের কথা সর্বসমক্ষে স্বীকার করে নিয়েছিলেন। সেই সময় আবেগঘন পোস্টে হার্দিকের ক্যাপশন ছিল, “নাতাশা আর আমার যাত্রাটা বেশ ভাল ছিল। এটা আরো চিত্তাকর্ষক হতে চলেছে কারণ জীবনের নতুন পর্বে আমরা প্রবেশ করছি। সবাইয়ের আশীর্বাদ ও ভালবাসা কাম্য।”

আরও পড়ুন

বাবা হলেন হার্দিক, লক্ষীবারেই দিলেন সুখবর

তারপর লকডাউনে সাতপাকে বাঁধা পড়েন মিয়াঁ-বিবি। জুন মাসে হার্দিক জানান স্ত্রী গর্ভবতী। আর ঠিক এক মাসের মধ্যেই এসেছিল সুখবর।

জুন মাসে হার্দিক জানিয়ে দিয়েছিলেন স্ত্রী নাতাশা অন্তঃসত্ত্বা। তারপর অপেক্ষায় ছিলেন হার্দিক-নাতাশা। ক্রিকেটার-নায়িকার আশা পূর্ন করে চলতি সপ্তাহের বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দেন নাতাশা।

ঠিক তাঁর আগের দিনই সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন তিনি। হার্দিক ইনস্টাগ্রামে বুধবার দুজনের সেলফি ছবির সঙ্গে একটি জিফ ফাইলের শেয়ার করেছিলেন, যেখানে লেখা, “কামিং সুন”।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandyas son first ever picture goes viral

Next Story
‘আমার বিশ্বাস, আমি বিচার পাবো’: রিয়ার ভিডিও বার্তা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com