বড় খবর

সম্পর্ক ভাঙল কি ভিকি কৌশলের, হারলিনের কবিতা নিয়ে জল্পনা

Vicky Kaushal and Harleen Sethi: ইনস্টাগ্রামে সম্প্রতি একটি কবিতা পোস্ট করেছেন অভিনেত্রী হারলিন শেঠি। হারলিনের সঙ্গেই সম্পর্কে ছিলেন ভিকি কৌশল এমনটাই শোনা গিয়েছিল। তবে কি সম্পর্ক শেষ, ঠিক কী লেখা সেই কবিতায়?

Harleen Sethi's poem triggers rumours on her breakup with Vicky Kaushal
ভিকি ও হারলিন। ছবি: ইনস্টাগ্রাম থেকে

Vicky Kaushal and Harleen Sethi: যেদিন থেকে জানা গিয়েছিল যে বলিউডের টল-ডার্ক এবং হ্যান্ডসাম অভিনেতা ভিকি কৌশল সম্পর্কে রয়েছেন, তাঁর গুণমুগ্ধদের একাংশ খুশি হয়েছিলেন যেমন আবার আর একদলের একটু মন খারাপও হয়েছিল। বলা বাহুল্য যে তাঁর ফ্যানবেসের একটি বড় অংশ জুড়ে রয়েছেন মহিলারা। অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে সম্ভবত প্রেম করছেন ভিকি কৌশল, এই খবরটি সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে কতজন যে মুষড়ে পড়েছিলেন, তা গুণে বলা যাবে না। সম্প্রতি শোনা যাচ্ছে যে হারলিনের সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে ভিকির।

‘ব্রোকেন অ্যান্ড বিউটিফুল’ ওয়েবসিরিজের নায়িকা হারলিন ইনস্টাগ্রামে একটি কবিতা পোস্ট করার পর থেকেই ব্রেকআপের জল্পনাটি বেড়ে গিয়েছে।কবিতাটির নামই হল ‘লিঙ্কআপস অ্য়ান্ড ব্রেকআপস’। ইংরেজি কবিতাটির বাংলা তর্জমা করলে দাঁড়ায় এই রকম–

”কোথা থেকে কোথায় এসে পৌঁছেছি,
এই পথ তৈরি করিনি আমি
বরং তার ইচ্ছেকে গ্রহণ করেছি সাদরে।

নির্ভীক, প্রাণবন্ত যে আমি
অনেকটা ঠিক বিরাট সরোবরে
ছোট এক মাছের মতোই,
তাকে ছুঁয়ে ফেলেছি।
উচ্ছ্বাসে, উদ্বেগে, অনুভবে
পেয়েছি প্রত্যেকটি মুহূর্ত,
বেঁচে থাকার আনন্দে
আমারই পথচলার সঙ্কেত রেখে গেছি।

প্রেম আমাকে তৈরি করে না,
বিচ্ছেদ আমাকে ভেঙে গুঁড়িয়ে দেয় না।
জয় করার আনন্দ আমাকে সম্পূর্ণ করে না
যেমন, পরাজয়ও নিঃশেষ করে না আমাকে।

আমি পরিপূর্ণ,
আমি সম্পূর্ণ,
স্বতন্ত্র যাপনে,
স্বতন্ত্র পরিচয়ে।”

ইনস্টাগ্রামে মূল ইংরেজি কবিতাটির সঙ্গে তাঁর নিজের একটি ছবিও পোস্ট করেন হারলিন। তার পর থেকেই বলিউডে, বিশেষ করে ভিকির ফ্য়ানেদের মধ্যে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে এই কবিতাটি। এই সূত্র ধরেই ভিকি ও হারলিনের ব্রেকআপের জল্পনা বাড়ছে। যদিও আনুষ্ঠানিকভাবে কখনোই হারলিনের সঙ্গে সম্পর্কের কথা জানাননি ভিকি কিন্তু তিনি যে সম্পর্কে আছেন, সেটা বছরখানেক আগে একাধিক সাক্ষাৎকারে স্বীকার করেছেন। বিভিন্ন বলিউড ভিকি ও হারলিন দুজনকে দেখাও গিয়েছে একসঙ্গে।

harleen's instagram post
এই পোস্টটি নিয়েই শুরু হয়েছে ব্রেকআপের জল্পনা।

আরও পড়ুন: বাংলা সিরিয়াল দেখে সোনাদানা, এলইডি লাভ, সঙ্গে বিদেশ ভ্রমণও

বিশেষ করে উল্লেখযোগ্য উরি সিনেমার সাকসেস পার্টি। হারলিন ও ভিকি একত্রে ছবি তুলেছিলেন এবং ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন হারলিন। কিন্তু তার কিছুদিন পরেই মার্চের মাঝামাঝি হঠাৎ ভিকিকে ইনস্টাগ্রামে আনফলো করেন হারলিন। তার পর থেকেই জল্পনা শুরু হয় ভিকি ও হারলিনের ব্রেকআপের। তার কয়েকদিনের মধ্যেই হিন্দুস্তান টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ভিকি সরাসরি না হলেও পরোক্ষে জানান যে তিনি কোনও সম্পর্কে নেই।

হারলিনের সাম্প্রতিক পোস্ট এবং আবেগপূর্ণ কবিতার পরে তাই ব্রেকআপের জল্পনাটি আরও তীব্র হয়েছে। তবে যাই হোক না কেন, ভিকি বা হারলিন দুজনের কেউই কারও সম্পর্কে কোনও বিরুপ মন্তব্য় করেননি।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Harleen sethis poem triggers rumours on her breakup with vicky kaushal

Next Story
আপনার যদি ‘কণ্ঠ’ হারিয়ে যায়..
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com