scorecardresearch

বড় খবর

‘শুধু বলিউড না, হলিউডেও অভিনয় করতে চাই’, মন্তব্য ‘মিস ইউনিভার্স’ হরনাজ সান্ধুর

ইতিমধ্যেই একাধিক পাঞ্জাবী সিনেমা ও হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন মিস ইউনিভার্স।

Harnaaz Sandhu, Harnaaz Sandhu films, Harnaaz Sandhu serial, Actress Harnaaz Sandhu, bollywood, hollywood, হরনাজ সান্ধু, মিস ইউনিভার্স, অভিনেত্রী হরনাজ সান্ধু, হরনাজের সিনেমা, হরনাজের সিরিয়াল, bengali news today
হরনাজ সান্ধু

হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। চণ্ডীগড়ের পাঞ্জাবী পরিবারের কন্যা। ম্যাজিক ফিগার ২১। আর তাই ২০১৭ সালে মিস চণ্ডীগড়, ২০১৯ সালে মিস ইন্ডিয়া খেতাব জেতার পর আবারও ঠিক তার দু’ বছরের ব্যবধানে ২০২১ সালে মিস ইউনিভার্স-এর মুকুট পরলেন হরনাজ। অতঃপর, ‘চন্ডীগড় ক্যান্ডি’ যে বর্তমানে সপ্তম স্বর্গে, তা বলাই বাহুল্য। গোটা বিশ্বের নজর এখন ভারতীয়-কন্যার দিকে। এর মাঝে একটাই প্রশ্ন ঘুরছে, তাহলে কি প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন, লারা দত্তর মতো হরনাজও অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেছে নেবেন?

তবে বলা ভাল, হরনাজ কিন্তু বিশ্ব সুন্দরীর খেতাব জেতার আগেই অভিনয়ে হাতেখড়ি করে ফেলেছেন। ইতিমধ্যেই পাঞ্জাবী সিনেমায় অভিনয় করেছেন। আগামী বছর ২০২২ সালে হরনাজ সান্ধু অভিনীত ২টো ছবি মুক্তি পাবে। এখানেই শেষ নয়, কালার্স টিভির ধারাবাহিক ‘উড়িয়ান’-এও অভিনয় করেছিলেন এক ক্যামিওর চরিত্রে। প্রটাগনিস্ট ইশা মালব্য ওরফে জাসমিনের বিপরীতে। সোমবার মিস ইউনিভার্স খেতাব জেতার পরই সেই ধারাবাহিকের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবার প্রশ্ন তাহলে কি ভবিষ্যতে ফিল্মি কেরিয়ারের দিকেই ঝুঁকতে চান হরনাজ?

[আরও পড়ুন: হরনাজকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ভারতের ‘প্রথম’ মিস ইউনিভার্স সুস্মিতা সেন]

প্রশ্নের উত্তর দিয়েছেন খোদ হরনাজই। তাঁর মন্তব্য, “আমার অভিনয় দক্ষতা বড় পর্দায় দেখানোর জন্য মুখিয়ে রয়েছি।” প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মতো তিনিও ভারতের সঙ্গে আন্তর্জাতিক বিনোদন ময়দানের দূরত্ব ঘোচাতে চান। এপ্রসঙ্গে তাঁর মত, “শুধু বলিউড কেন, হলিউড ছবিতেও অভিনয় করতে চাই। আসলে চএর মধ্য দিয়ে চিরাচরিত ভাবনাটা ভাঙতে চাই। আমার মনে হয়, একুশ শতাব্দীতে এসে মানুষ অনেকাংশেই সিনেমা, সিরিজ দেখে অনুপ্রেরিত হন, আর এভাবেই বিনোদনের মাধ্যে আমি সমাজের অনুপ্রেরনা জোগাতে চাই।”

প্রসঙ্গত, দীর্ঘ ২১ বছর অপেক্ষার পর যখন ফের একবার এই সেরার শিরোপা এল ভারতের কাছে তখন দেশের প্রথম ও দ্বিতীয় ‘মিস ইউনিভার্স’ হিসেবে নিজেদের উচ্ছ্বাস আর ধরে রাখতে পারলেন না সুস্মিতা সেন (Sushmita Sen), লারা দত্তরা (Lara Dutta)। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন হরনাজ সান্ধুকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Harnaaz sandhu says she wants to be part of bollywood and hollywood too