scorecardresearch

বড় খবর

শাহরুখের সঙ্গে কাজ করতে চান মিস ইউনিভার্স হরনাজ, কিং খানের এই সিনেমাগুলি একেবারে মুখস্থ!

শাহরুখের সঙ্গে কাজ করার অপেক্ষায় হারনাজ

হারনাজ সান্ধু – শাহরুখ খান

তিনি সকলের মনের বাদশাহ! শাহরুখের ( Shah Rukh Khan ) সঙ্গে অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চান না কোনও অভিনেতাই। কিং অফ বলিউড যে মিস ইউনিভার্স হারনাজ সান্ধুর ( Harnaaz Sandhu ) খুবই প্রিয় সেটি জানিয়েছেন খোদ নিজেই। সদ্য খেতাব জিতেই বলিউড বাদশাহর সঙ্গে কাজ করার সুযোগ প্রসঙ্গেই ইচ্ছে প্রকাশ করলেন হারনাজ। 

বিগত কয়েক বছর ধরেই, পাঞ্জাবি ছবিতে কাজ করছেন তিনি। তাই স্ক্রিন শেয়ার করার বেশ কিছু অভিজ্ঞতা রয়েছে বইকি। এমনই এক সাক্ষাৎকারে তিনি জানান, শাহরুখের সঙ্গে কাজ করার অর্থ জীবনে স্বপ্ন পূরণের একটি বিষয়। শুধু তাই নয়, অফ স্ক্রিনে শাহরুখের থেকে অনেক কিছুই শিখতে চান তিনি। বলেন, ‘যেভাবে প্রতিটা চরিত্রকে সাজিয়ে গুছিয়ে দক্ষতা দিয়ে ফুটিয়ে তোলেন তিনি সত্যিই অতুলনীয়। কীভাবে ক্যামেরার সামনে নিজেকে পরিচালনা করেন – সবকিছুই তার থেকে শেখার এক অপার ইচ্ছে রয়েছে।’

এখানেই শেষ নয়, হারনাজ বলেন এমন প্রভাবশালী চরিত্রের মানুষ খুব কম দেখা যায়। তবে মানুষ হিসেবে একেবারে মাটির মত, এত যশ আর ঐশ্বর্যের পরেও মানুষ হিসেবে আজও অনন্য। একবার সুযোগ হয়েছিল তার সঙ্গে দেখা করার, সেই প্রসঙ্গেই জানান চারিদিকে তার অগুন্তি অনুরাগী। শুধু শাহরুখের সিনেমার গান বলেই কত লোকে সেটিকে মনে রাখেন, ভাবাও সম্ভব নয়। 

প্রসঙ্গত, ‘জব তক হ্যায় জান’, ‘কাল হো না হো’, ‘দেবদাস’ শাহরুখ অভিনীত তার অন্যতম প্রিয় ছবি। শিগগিরই বলিউডের অভিনয় জীবনে অভিষেক ঘটাতে আগ্রহী হারনাজ। এমনকি প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত ইবিং সুস্মিতা সেনের মত দৃঢ় চরিত্রে অভিনয় করার ইচ্ছে প্রকাশ পর্যন্ত করেছেন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Harnaaz sandhu says working with shah rukh khan will be a great honor