বড় খবর

“বিচারব্যবস্থার উপর পূর্ণ আস্থা রয়েছে”, জেলমুক্ত হয়ে বললেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের ছেলের রোষানলে পড়েছিলেন কমেডিয়ান।

Munawar Faruqui

৩৫ দিন জেলে থাকার পর শনিবার রাতে ছাড়া পেলেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। হিন্দু দেবদেবী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উপর বিতর্কিত কৌতুক করে গ্রেফতার হন। কিন্তু এতদিন জেলে থাকার পর মুক্তি পেয়ে মুনাওয়ার বলেন, “বিচারব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে। বিশ্বাস রয়েছে, বিচার পাবই।”

সুপ্রিম কোর্ট থেকে জামিনের নির্দেশ খতিয়ে দেখার পর শনিবার ইন্দোরের সেন্ট্রাল জেল থেকে মুক্তি পান মুনাওয়ার ফারুকি। মুক্তি পাওয়ার পর ৩২ বছরের কমেডিয়ান একটি সংক্ষিপ্ত ভিডিও বার্তায় জানান, “আমি এখনই কিছু বলতে চাই না। আমার সম্পূর্ণ আস্থা রয়েছে বিচারব্যবস্থার উপর। আশা করছি, বিচার পাব।” প্রসঙ্গত, ১ জানুয়ারি গ্রেফতার হন মুনাওয়ার ফারুকি।

গত শুক্রবার সুপ্রিম কোর্ট তাঁকে অন্তর্বর্তী জামিন পান। তার আগে মধ্যপ্রদেশ হাইকোর্ট তাঁর জামিনের আবেদন খারিজ করে দেয়। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের ছেলের রোষানলে পড়েছিলেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। প্রমাণ ছাড়াই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে।

অথচ, যে অভিযোগে তাঁকে জেলে ঢোকানো হয়, তার প্রমাণ এযাবৎকাল জোটাতেই পারেনি পুলিশ। ১ মাস কারাবন্দি থাকার পর অবশেষে শুক্রবার, ৫ ফেব্রুয়ারি তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে সুপ্রিম কোর্ট।

Web Title: Have full faith in judiciary says munawar faruqui after release from jail

Next Story
পর্ন ফিল্ম-কাণ্ডে এবার ধৃত ‘গন্দি বাত’ খ্যাত গেহানা বশিষ্ঠ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com