ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষের অভিযোগ আনা সাক্ষীর সঙ্গে সম্পর্ক নেই, হাইকোর্টে জানাল আরিয়ান

মঙ্গলবার আদালতে জামিন মামলার শুনানির মাঝেই বোমা ফাটালেন আরিয়ান খান।

Aryan Khan Bail Plea Case, Prabhakar Sail, Sameer Wankhede, আরিয়ান খান, প্রভাকর সায়েল, সমীর ওয়াংখেড়ে, bengali news today
সাক্ষী প্রভাকর সায়েলের সঙ্গে সম্পর্ক নেই, জানাল আরিয়ান খান

Aryan Khan Bail Plea Case: তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন প্রভাকর সায়েল। যে খবর প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এমনকী, সমীরের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে সায়েলের পেশ করা রিপোর্টের ভিত্তিতে। অনেকেই ভেবেছিলেন, এবার হয়তো শাহরুখ-পুত্রের ভাগ্যোদয় হতে চলেছে। মোড় ঘুরতে চলেছে মাদক মামলার! কিন্তু কোথায় কী, জামিনের শুনানির দিন বম্বে হাইকোর্টে গিয়ে সেই সাক্ষী প্রভাকর সায়েলকেই কিনা চিনতে অস্বীকার করলেন আরিয়ান খান (Aryan Khan)। আদালতের কাছে সাফ জানিয়ে দিলেন যে, প্রভাকর সায়েলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

এককথায় প্রভাকর সায়েলকে (Prabhakar Sail) নিয়ে আরিয়ানকাণ্ডে যে খবর চাউর হয়েছিল, সেটা থেকে নিজেকে দূরে সরিয়ে নেন শাহরুখ-পুত্র। কোর্টে ২ পাতার লিখিত দিয়ে আরিয়ান খান জানান, “এনসিবি মুম্বই জোনাল ডিরেক্টর, সমীর ওয়াংখেড়ে এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে বর্তমানে যএ দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে, এবং সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে বেজায় চর্চা চলছে, তার সঙ্গে আমার কোনওরকম সম্পর্ক নেই। গোসাভীর কর্মী হিসেবে মিস্টার সায়েল গত ২৩ অক্টোবর যে এভিযোগ এনেছেন, তার প্রেক্ষিতে নয়, বরং নিজের যোগ্যতায় জামিনের আবেজন জানাচ্ছি।”

কে এই প্রভাকর সায়েল? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিক সমীর ওয়াংখেড়ে, যিনি কিনা ছদ্মবেশে প্রমোদতরী কর্ডেলিয়ার থেকে গ্রেফতার করেছিলেন আরিয়ান খানকে, তাঁর বিরুদ্ধেই কোটি কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন সায়েল। শুধু তাই নয়, এও জানিয়েছেন যে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁকে দিয়ে দিয়ে ১০টি সাদা কাগজে সই করিয়ে নিয়েছে।

সায়েলের দাবি, তিনি স্বঘোষিত প্রাইভেট ডিটেকটিভ কেপি গোসাভির দেহরক্ষী। এই গোসাভিই হলেন সেই ব্যক্তি যিনি এনসিবি অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফি পোস্ট করেছিলেন। তারপর থেকেই বেপাত্তা গোসাভি। তাঁকে খুঁজছে মুম্বই ও পুণে পুলিশ। এনসিবি-র জোনাল হেড সমীর ওয়াংখেড়ে, যিনি কি না সেদিন ছদ্মবেশে প্রমোদতরীতে আরিয়ানদের ধরেছিলেন, তাঁকে ৮ কোটি টাকা দেওয়ার কথা বলেছিলেন গোসাভি। যেহেতু গোসাভি নিরুদ্দেশ, তাই এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন সায়েল। পাঁচ পাতার হলফনামায় সায়েল বলেছেন, ২ অক্টোবর সকালে গোসাভি তাঁকে এনসিবি অফিসে যেতে বলেন। সেই দিন সন্ধেয় কর্ডেলিয়া ক্রুজে অভিযান চালায় এনসিবি।

অন্যদিকে, প্রভাকর সায়েলের অভিযোগের পরই এনসিবির কড়া নজরে সমীর ওয়াংখেড়ে। খতিয়ে দেখা হচ্ছে, আদৌ তিনি ঘুষ নিয়েছেন কিনা। যার জেরে আরিয়ান খান জামিন মামলার শুনানি ছেড়ে সোমবারই দিল্লিতে পৌঁছেছেন সমীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Have nothing do with witness prabhakar sail aryan khan tells bombay hc

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’
Show comments