প্রথম দিনেই ছক্কা হাঁকাল ‘হেলিকপ্টার এলা’

ছবিতে মা ও ছেলের সম্পর্কের বাঁধন দেখিয়েছেন পরিচালক। যেন মনে হয় কাজল ছবিতে বস, যিনি তাঁর কর্মচারীদের নিয়ন্ত্রণ করছেন। এক্ষেত্রে কর্মচারী যে তাঁর ছেলে, একথা বলাই বাহুল্য। 

By: Mumbai  Oct 13, 2018, 11:20:41 AM

আগেই বলা হয়েছিল বেশ ভালই ব্যবসা করবে কাজল ও ঋদ্ধি সেন অভিনীত ‘হেলিকপ্টার এলা’। মনে হচ্ছে সে দিকেই পা বাড়ালো এই ছবি। বলিউডের সবথেকে বড় রিলিজ হতে চলেছে মা-ছেলের এই গল্প। ‘মর্দানি’ পরিচালক প্রদীপ সরকার আবারও প্রমাণ করছেন, বলিউডের হিট মন্ত্র তাঁর জানা। ছবিতে মা ও ছেলের মধ্যে সম্পর্কের বাঁধন দেখিয়েছেন পরিচালক। যেন মনে হয় কাজল ছবিতে একজন বস, যিনি তাঁর কর্মচারীদের নিয়ন্ত্রণ করছেন। এক্ষেত্রে কর্মচারী যে তাঁর ছেলে, এ কথা বলাই বাহুল্য।

ট্রেড অ্যানালিস্ট গিরিশ ঘোষ বলেছিলেন, “হেলিকপ্টার এলার ভাল শুরু করা উচিৎ। যেহেতু কাজলের বিশাল ফ্যান বেস রয়েছে, আর ট্রেলারেই বোঝা গিয়েছিল, ছবিটা মন কাড়তে পারে দর্শকের। প্রত্যেকে এখনও পর্যন্ত ছবিটা নিয়ে ইতিবাচক। কানাঘুষো শুনে আন্দাজ করা যাচ্ছে, ওপেনিংয়েই ২.৫ কোটি টাকা আয় করতে পারে এই ছবি। ৩.৫ কোটিরও ব্যবসা করতে পারে, তবে সেটা নির্ভর করছে ওয়ার্ড অফ মাউথ পাবলিসিটির ওপর।” সেদিকেই এগোচ্ছে ‘হেলিকপ্টার এলা’।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেসর চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা ছবিটি সম্পর্কে নেতিবাচক কথাই বলেছেন। তিনি বলেছেন, ”ভারতীয় মায়েরা, বিশেষত যাঁরা বাবা ছাড়াই একা সন্তানকে বড় করেন, তাঁরা বাচ্চাকে রীতিমতো ট্র্যাক করেন। বলা যায় প্রত্যেকটা নিঃশ্বাস গুনতে চান, সকাল বিকেল আশেপাশে ছায়ার মতো থেকে জানতে চান, কটা টিফিন বাক্স হারিয়েছে। কাজল একাই ছবিটার মান তুলে দেওয়ার ক্ষমতা রাখেন, এমনকি পর্দায় আলোড়ন তুলতেও সক্ষম। কিন্তু ‘হেলিকপ্টার এলা’ সাজিয়ে গুছিয়ে বলা একটি গতানুগতিক গল্প। বিস্তৃত সাবপ্লট ও অতিরঞ্জিত পারফরম্যান্স। কাজলের মতো ছবির মুখ্য অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না।”

Read in English,Helicopter Eela box office collection Day 1: The Kajol film to lead the pack

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Helicopter Eela box office collection Day 1: প্রথম দিনেই ছক্কা হাঁকাল 'হেলিকপ্টার এলা'

Advertisement

ট্রেন্ডিং