Helicopter Eela Review: কাজলের এই ছবি সাজিয়ে-গুছিয়ে গতানুগতিক গল্প বলে

Kajol Starrer Helicopter Eela Movie Review: হেলিকপ্টার এলা সাজিয়ে গুছিয়ে বলা একটি গতানুগতিক গল্প। বিস্তৃত সাবপ্লট ও অতিরঞ্জিত পারফরম্যান্স। কাজলের মতো ছবির মুখ্য অভিনেত্রীর থেকে এটা আশা করা যায় না।

By: Shubhra Gupta Mumbai  Oct 12, 2018, 6:52:26 PM

Helicopter Eela movie cast: কাজল, ঋদ্ধি সেন, টোটা রায় চৌধুরি, নেহা ধুপিয়া, কামিনি

Helicopter Eela movie director: প্রদীপ সরকার

Helicopter Eela movie rating: ১.৫/৫

Helicopter Eela Review: একজন ঘ্যানঘ্যানে মা এবং তার ততোধিক ক্ষুরধার ছেলে, এই হল ‘হেলিকপ্টার এলা’-র ফোকাস পয়েন্ট। ভিভানের পাশে যতদূর থাকা যায়, সেই ব্যাপ্তি পর্যন্ত থাকেন ইলা, ঠিক হেলিকপ্টারের ন্যায়। তাঁরা কি একে অপরের থেকে বেরোতে পারবেন, এবং নিজেদের চিনতে পারবেন? এটা বলিউড ছবি, তাই প্রশ্ন করাটাই অপ্রয়োজনীয়। কিন্তু উত্তর পাওয়া যদিওবা গিয়েছে, সেটাও ঘুরিয়ে নাক ধরার মতো। তার ওপরে আড়াই ঘন্টা সময় ধরে আপনি আগ্রহ ধরে রাখতে পারবেন না। মনে হবে, যত তাড়াতাড়ি শুরু হয়েছে ততটাই শীঘ্র বন্ধ হয়ে গেলে ভাল হয়।

ভারতীয় মায়েরা, বিশেষত যারা বাবা ছাড়াই একা সন্তানকে বড় করেন, তাঁরা বাচ্চাকে রীতিমতো ট্র্যাক করেন। বলা যায় প্রত্যেকটা নিঃশ্বাস গুণতে চান, সকাল বিকেল আশেপাশে ছায়ার মতো থেকে জানতে চান কটা টিফিন বাক্স হারিয়েছে। কাজল একাই ছবিটার মান তুলে দেওয়ার ক্ষমতা রাখেন, এমনকি পর্দায় আলোড়ন তুলতেও সক্ষম। কিন্তু ‘হেলিকপ্টার এলা’ সাজিয়ে গুছিয়ে বলা একটি গতানুগতিক গল্প। বিস্তৃত সাবপ্লট ও অতিরঞ্জিত পারফরম্যান্স। কাজলের মতো ছবির মুখ্য অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না।

মায়ের স্নাতক ডিগ্রি শেষ করা, তাও আবার ছেলেরই কলেজে, ছেলেরই ক্লাসে। বলিউড এই প্লটই কিছুদিন আগে ‘নিল বাটে সন্নাটায়’ দেখিয়ে দিয়েছে, যেখানে স্বরা ভাস্কর তাঁর মেয়ের সঙ্গে স্কুলে যেতেন যেই একই ক্লাসে পড়তে।

Read in English,Helicopter Eela movie review: Kajol starrer is saddled with banal story-telling

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Helicopter Eela Movie Review in Bengali: কাজলের এই ছবি সাজিয়ে-গুছিয়ে গতানুগতিক গল্প বলে

Advertisement

ট্রেন্ডিং