‘রুক রুক রুক’ গানে নিজেদের টুইস্ট দিলেন কাজল ও রাঘব সাচার

হেলিকপ্টার এলার নতুন গান রুক রুক রুকে নিজের নতুন দিক সামনে আনলেন কাজল। সঙ্গে পৌলমি ঘোষের গায়কি অন্য মাত্রা আনল ৯০য়ের এই গানে।

By: Mumbai  Updated: September 25, 2018, 03:54:36 PM

পুরোনো হিট গানগুলোকে নতুন করে তৈরি করে ছবিতে ব্যবহার করা বলিউডের ইদানিং কালের ট্রেন্ড। ‘হেলিকপ্টার এলা’-তেও রিক্রিয়েট করা হল ৯০য়ের জনপ্রিয় গান ‘রুক রুক রুক’। আর তাতে মন খুলে নাচলেন কাজল। ‘বিজয়পথ’ ছবিতে আলিশা চিনাই গেয়েছিলেন এই গানটি। আর সেই গানে পর্দায় দেখা গিয়েছিল তাবু ও অজয় দেবগণকে। অনু মালিকের কম্পোজ করা এই জনপ্রিয় ট্র্যাকটি লিখেছিলেন শ্যাম অনুরাগী। তবে হেলিকপ্টার এলায় এই গানটি কম্পোজ করেছেন রাঘব সাচার আর গেয়েছেন পৌলমী ঘোষ।

পুরোনো গানে তাবুর চরিত্র রাস্তায় গানটা গেয়ে গেয়ে অজয় দেবগণের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছিলেন, আর এখানে কাজলের চরিত্র গানটি গাইছেন পর্দায়। শুধু গাইছেন তা নয়, সঙ্গে নাচছেনও, র‍্যাপও করছেন কিছুটা জায়গায়। গানের ভিডিওতে ক্যামিও রোলে দেখা গেল অনু মালিককেও।

মিউজিক কম্পোজার রাঘব সাচারেরও ক্যামিও আছে এই ছবিতে। গানটা নিয়ে কথা বলতে গিয়ে রাঘব বলেন, ”গানের মেলোডিটা রাখতে চেয়েছি যেটা অনু মালিক তৈরি করেছেন। শুধুমাত্র র‍্যাপ দিয়ে গানটাকে একটু বিতর্কিত করার চেষ্টা করেছি। যেহেতু এলার চরিত্রটা ভীষণ এক্সপ্রেসিভ, এই ব্যাপারটা গানটায় একটা ব্যক্তিগত ছোঁয়া রাখতে পেরেছে।”

আরও পড়ুন, সানিয়া মলহোত্রা ও রাধিকা মাদানের যুদ্ধ অন্য মোড় নিয়েছে

আদ্যোপান্ত মা-ছেলের গল্প বলতেই ‘হেলিকপ্টার এলা’ বানিয়েছেন পরিচালক প্রদীপ সরকার। ছবিতে একটি চরিত্রে দেখা যাবে অভিনেতা টোটা রায়চৌধুরীকে। কাজল এবং ঋদ্ধির অভিনয় দর্শকদের মুগ্ধ করবে বলেই আশাবাদী পরিচালক। রিল লাইফে এর আগেও বেশ কয়েকটি ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন কাজল। ‘হেলিকপ্টার এলা’ মুক্তি পেতে চলেছে ১২ অক্টোবর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Helicopter eela song ruk ruk ruk kajol

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X