scorecardresearch

বড় খবর

পেরেন্টিংয়ের নতুন সংজ্ঞা দেবে কাজলের ‘হেলিকপ্টার এলা’

Helicopter Eela trailer: মা-ছেলের সম্পর্কের নতুন সংজ্ঞা দেবে কাজল ও ঋদ্ধি। সেপ্টেম্বরের ৭ তারিখেই মুক্তি পাচ্ছে কাজলের নতুন ছবি ‘হেলিকপ্টার এলা’।

কাজল অভিনীত হেলিকপ্টার এলা মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।

কাজলের জন্মদিনেই মুক্তি পেল তাঁর নতুন ছবি ‘হেলিকপ্টার এলা’। মা-ছেলের সম্পর্কের নতুন সংজ্ঞা দেবে কাজল ও ঋদ্ধি সেনের এই ছবি। ট্রেলারে দেখা যাবে, ছেলে ভিভানের কথা ভুল বুঝে কলেজ জয়েন করে এলা (কাজল), যাতে সে ছেলের সঙ্গে আরও বেশি সময় কাটাতে পারে। কলেজে সবাই ম্যাম বলে সম্বোধন করে এলাকে। সাময়িক অস্বস্তি হলেও সে তা সামলে নেয়। এর পর একে অপরের জীবনে জায়গা নিয়ে শুরু হয় সমস্যা। কী করে তার সমাধান করবে এলা আর ভিভান? সেই চিত্রনাট্যই পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক।

ইলার চরিত্র ব্যাখ্যা করতে গিয়ে কাজল বলেন, “একজন মা হিসেবে ইলার চরিত্রটির সঙ্গে কানেক্ট করতে পারি। ইলা তার ছেলেকে নিঃশর্তভাবে ভালবাসে, ছেলেকে নিয়েই তার জীবন।” এ প্রসঙ্গে কাজল আরও বলেন, ‘‘ছেলেরা যখন বড় হয়ে যায়, মায়েদের মনে হয় তাঁদের আর প্রয়োজন নেই। ছেলেরা বড় হয়ে গেলে তাঁদের সেই একরত্তি সন্তানকে নিয়ে মায়েদের মানসিকতা কী হয়, তা ফুটিয়ে তোলা হয়েছে এ ছবিতে।”

আরও পড়ুন, Helicopter Eela Movie: মায়ের বেশে কাজল, ছেলে ঋদ্ধি

ছবিতে আবারও একবার প্রযোজকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা অজয় দেবগণকে। আদ্যোপান্ত মা-ছেলের গল্প বলতেই ‘হেলিকপ্টার ইলা’ বানিয়েছেন পরিচালক প্রদীপ সরকার। ছবিতে একটি চরিত্রে দেখা যাবে অভিনেতা টোটা রায়চৌধুরীকে।

কাজল এবং ঋদ্ধির অভিনয় দর্শকদের মুগ্ধ করবে বলেই আশাবাদী পরিচালক। রিল লাইফে এর আগেও বেশ কয়েকটি ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন কাজল। আবারও মায়ের চরিত্রে কাজল নতুন কী চমক দেখান, তার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Helicopter eela trailer kajol