scorecardresearch

অনুমতি নিয়েই স্ক্রিনে বিকিনি পড়েছিলেন এশা, অপেক্ষা করিয়েছিলেন আদিত্য চোপড়াকেও!

ভয়ে ভয়ে অনুমতি নিয়েছিলেন এশা… কার কাছে?

Esha deol, Esha deol news, esha deol hema malini, esha deol bollywood, hema malini bollywood, টলিউড, টলিউডের খবর, bollywood update, tollywood news, entertainment news, latest entertainment news, বিনোদন, আজকের বিনোদনের খবর
এশা দেওল

বলিউডের ড্রিম গার্লের মেয়ে বলে কথা, তারপরেও মায়ের কাছ থেকে এক বিশেষ ক্ষেত্রে অনুমতি নিয়েছিলেন, ধর্মেন্দ্র কন্যা এশা দেওল। সেটি আসলে কী?

আদিত্য চোপড়ার সঙ্গে তখন ধুম ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন এশা। তবে, প্রযোজকের কথায় তাঁকে বিকিনি পড়তে হত একটি দৃশ্যের জন্য। তাঁকে না বলতে পারেন নি এশা, তবে একটা দিন সময় চেয়ে নিয়েছিলেন। মায়ের কাছ থেকে অনুমতি নেওয়ার জন্য। এদিকে, হেমা মালিনী নিজেও বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী। আদৌ মা অনুমতি দেবেন কিনা এই নিয়েই সন্দেহে ছিলেন এশা।

আরও পড়ুন [ জঙ্গিপুরে হাসপাতাল গড়বেন অরিজিৎ সিং, প্রশাসনকে সহযোগিতার নির্দেশ মুখ্যমন্ত্রীর ]

ভয়ে ভয়েই মা হেমার কাছে এই আবদার নিয়ে গিয়েছিলেন তিনি। তারপর কী ঘটেছিল? অভিনেত্রীর কথায়, “মা ছুটির দিনে বা বন্ধুবান্ধবদের সামনে আমায় বিকিনি বা সুইম স্যুট পড়তে দেখলেও এবার এক্কেবারে অন্য বিষয় ছিল। কিন্তু উনার প্রতিক্রিয়া এক্কেবারে ভিন্ন ছিল। মা বললেন, হ্যাঁ পর। তুমি তো এমনিতেও পর, শুধু খেয়াল রাখবে যেন সুন্দর শট নেওয়া হয়”। বেশ অনেকটাই নিশ্চিন্ত হয়েছিলেন এশা।

মা এবং বাবার সূত্রেই বলিউডে বেশ কয়েক সিনেমাতে কাজ করেছেন তিনি। তবে, কেরিয়ার খুব একটা জমাতে পারেন নি। বিয়ে করে সংসার করছেন চুটিয়ে। তবে, মাঝেমধ্যে শো করতেও দেখা যায় তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hema malini daughter esha deol said took permission for wear bikini