ইন্টেরিয়র ডিজাইনার থেকে বিগ বসের বিজেতা, সিদ্ধার্থ শুক্লার অজানা কিছু কাহিনী

হ্যাঁ। অবাক হচ্ছেন তো? বলিউডে পা রাখার আগে ইন্টেরিয়র ডিজাইনিংয়ের উপর কয়েকটি কোর্সও করেছিলেন বিগ বস সিজন ১৩ বিজেতা।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 26, 2020, 08:17:30 AM

বিগ বস সিজন ১৩-এর গোড়ার থেকেই ফ্যানেদের হার্টথ্রব তিনি। খেলোয়ারি বুদ্ধিতে হোক কিংবা প্রতিযোগী শেহনাজের সঙ্গে ঘনিষ্টতায়, দর্শক মন জিতে একজনই, তিনি সিদ্ধার্থ শুক্লা। মঙ্গলবারই আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেয়েছে তাঁর ও শেহনাজের মিউজিক ভিডিও অ্যালবাম ‘ভুলা দুঙ্গা’। গানে ও কম্পোজে ভিডিওতে সুরারোপ করেছেন দর্শন রাওয়াল। সিদ্ধার্থ এবং শেহনাজের খুনসুটি এবং জুটির যে রসায়ন গোটা ভিডিওটিতে সেটাই ফুটিয়ে তুলেছেন ডিরেক্টর পুনিত।

তবে লাভ বার্ডসের আলাপ কিন্তু বিগ বসের সেটে এসেই। ঘটনাক্রমেই একে অপরের কাছাকাছি এসে যান তাঁরা। খুশি ফ্যানেরাও। যদিও বিগ বসের ট্রফি ওঠে সিদ্ধার্থের হাতেই। অন্যদিকে সেকেন্ড রানার-আপ হন শেহনাজ। সম্প্রতি একটি লাইভেও আসেন দু’জনে। এই মুহুর্তে বিনোদন জগতের গুরুত্বপূর্ণ মুখ সিদ্ধার্থ আসলে কিন্তু হতে চেয়েছিলেন ইন্টেরিয়র ডিজাইনার।

আরও পড়ুন, লকডাউন! মেয়েকে নিয়ে সুদীপ্তা চক্রবর্তীর দিনযাপন

হ্যাঁ। অবাক হচ্ছেন তো? বলিউডে পা রাখার আগে ইন্টেরিয়র ডিজাইনিংয়ের উপর কয়েকটি কোর্সও করেছিলেন বিগ বস সিজন ১৩ বিজেতা। তবে ২০১৫ সালে টার্কিতে বেস্ট মডেল অফ দ্য ওয়ার্ল্ড-এর খেতাব পাওয়ার পরই জীবনের মোড় ঘুড়ে যায় সিদ্ধার্থের। প্রসঙ্গত এশিয়া মহাদেশের মধ্যে তিনিই প্রথম যিনি এই খেতাব অর্জন করেছিলেন। বিগ বস চলাকালীন অনেকেই সিদ্ধার্থকে ‘কাজ না করা’ নিয়ে খোঁটা দিলেও আদতে কিন্তু তিনি যাকে বলে ‘ফিটনেস ফ্রিক’। ঘন্টার পর ঘন্টা জিমে কাটাতেই ভালোবাসেন। এমনকী খুব ভালো টেনিস এবং ফুটবলও খেলেন এই অভিনেতা। স্কুল লেভেলে নিজের স্কুলকে একাধিকবার রিপ্রেজেন্টও করেছেন।

তবে ছোটোবেলা থেকেই যার অন্ধভক্ত ছিলেন সিদ্ধার্থ তিনি অমিতাভ বচ্চন। এখনও পছন্দের সিনেমার তালিকায় তাই প্রথম নাম ‘অগ্নিপথ’। তবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজও তাঁর পছন্দের। এছাড়াও বেশ কিছুদিন সাবধান ইন্ডিয়া টেলিভিশন শো-এর হোস্টিংয়ের দায়িত্বও সামলেছেন সিদ্ধার্থ। তবে নামের সঙ্গে জড়িয়েছে অনেক গুজবও। রেশমি দেশাই, তানিশা মুখোপাধ্যায়, স্মিতা বনশলদের মতো অভিনেত্রীদের সঙ্গে নামও জড়িয়েছে সিদ্ধার্থের। যদিও তাঁর বক্তব্য তিনি এখনও ‘সিঙ্গেল’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Here are some of the lesser known facts about sidharth shukla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X