কনজিউরিং সিরিজের বক্সঅফিস রিপোর্ট

দ্য নান, মুক্তি পাওয়ার পরে দেখে নেওয়া যাক দ্য কনজিউরিং ইউনিভার্স সারা বিশ্বের বক্স অফিস মাতাতে পেরেছে কিনা।

By: Updated: September 9, 2018, 11:30:32 AM

দ্য কনজিউরিং ইউনিভার্সের পঞ্চম পর্ব দ্য নান, মুক্তি পেয়ছে সদ্য। ছবিতে নান কিন্তু শয়তানি শক্তির প্রকাশ, এই চরিত্রটাই দ্য কনজিউরিং টুতে প্রধান অ্যান্টাগোনিস্ট ছিল। আবার অ্যানাবেল: ক্রিয়েশনের পোস্ট ক্রেডিট দৃশ্যেও দেখা গিয়েছিল তাকে। এই ফ্র্যাঞ্চাইজিরই অ্যানাবেল সমালোচনামূলক সাফল্য পেয়েছিল। কিন্তু বক্সঅফিস কি বলছে? বক্সঅফিসেও প্রভূত সাফল্য পেয়েছে এই সিরিজের বেশিরভাগ ছবি। এখন দেখা যাক কনজিউরিং সিরিজের ছবিগুলো বক্সঅফিসে কেমন ব্যবসা করেছে? তবে সমস্ত পরিসংখ্যান বক্সঅফিসমোজো ডট কম অনুযায়ী।

দ্য কনজিউরিং: জেমস ওয়ান, হরর ফিল্মমেকার হিসাবে তিনি ইতিমধ্যেই বিখ্যাত। ২০১৩য় তিনি তৈরি করেন কনজিউরিং ইউনিভার্স। ছবটা নাকি সত্যি ঘটনা থেকে তৈরি আর এই ছবিতেই পরিচালক প্যাট্রিক উইলসনের সঙ্গে জুটি বাঁধেন প্যাট্রিক ছবিতে প্যারানরমাল ইনভেস্টিগেটর এড ওয়ারেনের চরিত্রে অভিনয় করেছিলেন। আর ছিলেন ফেরা ফারমিগা ও কিছু শিশুশিল্পীরা। কুড়ি মিলিয়ন ডলারে তৈরি করা এই ছবি ব্যবসা করেছিল ৩১৯.৫ মিলিয়ন ডলার।

অ্যানাবেল: লেখার পর থেকেই এ ছবি নিয়ে আগ্রহ শুরু হয়েছিল। ৬.৫ মিলিয়ন ডলারের এই ছবি ব্যবসা করেছিল ২৫৭ মিলিয়ন ডলার।

দ্য কনজিউরিং টু: এই ছবিতে দেখানো হয়েছিল ওয়ারেন ইংল্যান্ড সফরে যায়। আসলে লন্ডনের শহরতলীতে থাকা একটি পরিবারকে সাহায্য করতেই এই ট্যুর। এই ছবিতে প্রথমবার পরিচয় করানো হয় নানের সঙ্গে। ৪০ মিলিয়ন ডলারের এই ছবি আয় ছিল ৩২০.৪ মিলিয়ন ডলার।

আরও পড়ুন, নতুন ছবির পোস্টার ঘিরে মিমের ঝড় তুললেন নেটিজেনরা

অ্যানাবেল:ক্রিয়েশন: প্রথম অ্যানাবেলের মিশ্র প্রতিক্রিয়ার পর, পরিচালক ডেভিড এফ স্যান্ডবার্গ, অতীতের প্লটে তৈরি করেন এই ছবি। ছবিতে একটা পুতুল ছিল শয়তানের ভূমিকায়। ৫০ মিলিয়নের এই ছবি বিশ্বের বক্সঅফিসে আয় করেছিল ৩০৬.৫ মিলিয়ন ডলার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Here is how the conjuring films performed at the box office before the nun

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X