scorecardresearch

তৃণমূলে যোগ দিচ্ছেন ‘খড়কুটো’র তৃণা! জল্পনা তুঙ্গে

নীল-তৃণার বিয়েতে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন আশীর্বাদ করতে। সেই প্রসঙ্গ টেনেই জল্পনা আরও জোরালো হচ্ছে। কী বলছেন টেলি-নায়িকা?

trina saha

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহার (Trina Saha) বিয়ের আসরে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) গিয়েছিলেন আশীর্বাদ করতে। নায়িকার আবদারেই অবশ্য় উপস্থিত হয়েছিলেন ‘প্রিয় দিদি’। এবার ভোটের মুখে শোনা যাচ্ছে এই তারকাজুটিও নাকি ঘাসফুল শিবিরে যোগ দিতে চলেছেন। নীল-তৃণার শাসকদলে যোগদান নাকি এখন মাত্র সময়ের অপেক্ষা। উপরন্তু, তাঁদের বিয়েতে মুখ্যমন্ত্রীর উপস্থিতি সেই জল্পনা আরও জোরালো করেছে। অতঃপর, রাজনীতিতে যোগদানের প্রশ্নে এখন জেরবার বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির এই তারকাদম্পতি। তাহলে কি সত্যি সত্যিই একুশের বিধানসভা ভোটে সবুজ শিবিরের হয়ে দেখা যাবে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে? প্রশ্নে সরগরম ইন্ডাস্ট্রি থেকে রাজনৈতিকমহল।

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা, দুই তারকারই অগণিত অনুরাগীর সংখ্য়া। এক্ষেত্রে ঘাসফুল শিবিরে তাঁদের যোগদান যে বিশেষ চমক হতে পারে, তা বোধহয় আর করে বলার অপেক্ষা রাখে না! উপরন্তু রাজ্য রাজনীতিতে এখন দলে যোগদান কিংবা পালা-বদলের হাওয়া। একুশের বিধানসভা নির্বাচনের আগে যে যেদিকে পারছেন, ঝুঁকছেন! টলিউড ইন্ডাস্ট্রির তারকারা নিত্যদিন কেউ শিবির বদলাচ্ছেন, ‘এ ফুল, ও ফুল’ করছেন, আবার কেউ বা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবীশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন। বলা ভাল, ‘মুড়ি-মুড়কি’র মতো রাজনীতির ময়দানে পদার্পণ করছেন। সেই প্রেক্ষিতেই এবার উঠে এল জনপ্রিয় টেলি-অভিনেত্রী তৃণা সাহার নামও। প্রসঙ্গত, সম্প্রতি ‘খড়কুটো’ অভিনেত্রীর সহ-অভিনেতা কৌশিক রায় বিজেপিতে যোগ দিয়েছেন। আর তার বিরোধীপক্ষে যোগদানের কথা শোনা যাচ্ছে তৃণার।

বৃহস্পতিবারই নীল-তৃণার বিয়ের একমাস পূর্তি হয়েছে। সারাদিন হইহই করে কাটিয়েছেন। আর তার মাঝেই উড়ে এসেছে তাঁদের তৃণমূলে (TMC) যোগদান নিয়ে হাজারও প্রশ্ন। এপ্রেক্ষিতে কী বলছেন তাঁরা? তৃণা সাহার কথায়, মানুষের জন্য কাজ করতে চান তাঁরা। তবে সেটা কোনও রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকেই যে করতে হবে, এমন নয়। আবার ভবিষ্যতে রাজনীতির ময়দানে পা রাখবেন কিনা, সেই জল্পনাও উড়িয়ে দেননি। পুরোটাই অবশ্য সময়ের উপর ছেড়ে দিয়েছেন তাঁরা। তবে আপাতত যে রাজনীতি নিয়ে ভাবছেন না সেকথা সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: High speculation trina saha to join tmc actress opens up on it