বড় খবর

‘কত চিঠি লিখত, উপহার পাঠাত, ফিরে এসো’, হিমাচল ধসে অনুরাগীর মৃত্যুতে শোকবিহ্বল কঙ্গনা

“ভাবতে পারছি না। হে ভগবান!” , বলছেন কঙ্গনা।

Himachal Pradesh Landslide, Kangana Ranaut, bollywood, কঙ্গনা রানাউত, হিমাচলে ভূমিধস, bengali news today
হিমাচল ধসে অনুরাগীর মৃত্যুতে শোকবিহ্বল কঙ্গনা রানাউত

ভূমিধসে হিমাচল প্রদেশের (Himachal Pradesh Landslide) কিন্নরে বিপর্যয়। প্রাণহানি ঘটেছে মোট ৯ জনের। যে তালিকায় নাম রয়েছে এক তরুণী ডাক্তারেরও। ডা. দীপা শর্মা। যিনি কিনা কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) অন্ধ-অনুরাগী ছিলেন। গিয়েছিলেন অভিনেত্রীর মানালির বাড়িতেও। এছাড়াও, তাঁদের মধ্যে চিঠি চালাচালি হত। অভিনেত্রীকে বেশ কয়েকবার মিষ্টি, উপহারও পাঠিয়েছেন দীপা। সেই অনুরাগী আর নেই। বিশ্বাস করতে পারছেন না কঙ্গনা রানাউত। অতঃপর ইনস্টাগ্রামে নিহত ওই তরুণী ডাক্তারের ছবি শেয়ার করে শোকবার্তা জ্ঞাপন করেছেন অভিনেত্রী।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও হিমাচলের কিন্নরের প্রাকৃতিক সৌন্দর্যের ছবি পোস্ট করেছিলেন দীপা শর্মা। প্রকৃতিপ্রেমী হওয়ায় তিনিও ঘুরতে গিয়েছিলেন সেখানে। কিন্তু কে জানত যে, দীপার আর বাড়িতে ফেরা হবে না! রবিবার দুপুরে বাতসেরি সেতুর উপর ভূমিধস নামে। সরাসরি ধাক্কা দেয় দীপার গাড়ির উপর। আর তাতেই গাড়িতে থাকা ৯ জনের তৎক্ষণাৎ মৃত্যু হয়।

তরুণী ডাক্তার দীপা শর্মার ছবি শেয়ার করে কঙ্গনা রানাউত লিখেছেন, “ও আমার ভীষণ ভক্ত ছিল। কত সুন্দর চিঠি লিখত। উপহারে ভরিয়ে দিত। মিষ্টি পাঠাত। আমার মানালির বাড়িতেও এসেছে। ওহ কেউ যেন বুকের ওপর একটা ভারী পাথর চাপিয়ে দিল। ভাবতে পারছি না। হে ভগবান!”

[আরও পড়ুন: পর্ন-কাণ্ডে প্রমাণ নষ্টের অভিযোগ রাজ কুন্দ্রার বিরুদ্ধে, শিল্পার ফোনে নজরদারি ক্রাইম ব্রাঞ্চের]

উল্লেখ্য, দীপার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীও (Vivek Agnihotri)। ওই তরুণী ডাক্তারের সঙ্গে ছবি শেয়ার করে বিবেক লিখেছেন, “হে ভগবান! বিশ্বাস করতে পারছি না দীপা আর নেই। শুনলাম ভূমিধসে ও মারা গিয়েছে। অথচ ৮ঘণ্টা আগেও তো হিমালয় থেকে ছবি পাঠাচ্ছিল। কী প্রাণোচ্ছল মেয়ে। ঈশ্বর ওঁর পরিবারকে শক্তি দিক।”

প্রসঙ্গত, ওই বিধ্বংসী ভূমিধসের কবলে আহত ৩ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিপর্যয়ের জেরে সম্পূর্ণ ভেঙে গিয়েছে বাতসেরী সেতু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘটনায় দুঃখপ্রকাশ করে, মৃতদের ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্যের ঘোষণা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Himachal pradesh landslide kangana ranaut heartbroken by death of a fan

Next Story
সানি লিওনির বং কানেকশন, বাংলা টেলিভিশনে প্রথমবার, সঙ্গ দিলেন দেব-মিঠুনSunny Leone, dance dance junior, Dev, Mithun Chakraborty, Monami Ghosh, Kolkata, সানি লিওনি, ডান্স ডান্স জুনিয়র, দেব, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com