বড় খবর

বিয়ের পর ফের অভিনয়ে হিমেশ রেশমিয়া

হিমেশ রেশমমিয়াকে দেখা যাবে প্রেমের গল্পে। বর্তমানে চলছে ছবির কাজ। রাজেশ শেঠি যশ চোপড়ার সঙ্গে জোট বেঁধে পরিচালনা করছেন এই ছবি।

বিয়ের পর ফের অভিনয় জগতে ফিরে এলেন হিমেশ রেশমিয়া। পরিচালক রাজেশ শেঠির পরিচালনায় রোমান্টিক ছবি ‘ম্যায় যাহাঁ রহু’ তে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্ভবত ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। রেশমিয়ার সঙ্গে জোট বেঁধে বলিউডে ডেবিউ করছেন পরিচালক।

উল্লেখ্য, হিমেশ রেশমিয়ার গানের কথাই ছবির নাম। অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফের ‘নমস্তে লন্ডন’ ছবিতে “ম্যায় যাহাঁ রহু” গানটি গেয়েছিলেন হিমেশ।

ট্রেড ‌অ্যানালিটিক্স তরণ আদর্শ টুইটারে ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, “হিমেশ রেশমমিয়াকে দেখা যাবে প্রেমের গল্পে। বর্তমানে চলছে ছবির কাজ। রাজেশ শেঠি যশ চোপড়ার সঙ্গে জোট বেঁধে পরিচালনা করছেন এই ছবি। ”

তিনি আরও বলেন, ‘নমস্তে লন্ডন’ ছবিতে ম্যায় যাহাঁ রহু গানটিতে কথা দিয়েছিলেন জাভেদ আখতার। এই ছবির পর আরও সাতটি গান রেকর্ড করতে দেখা গেছে হিমেশকে। চলতি বছরে যশজির জন্মদিনের দিন (২৭ সেপ্টেম্বর) মুক্তি পাবে ছবিটি।

হিমেশ রেশমিয়া, সেনা অফিসার বিষ্ণু শ্রেষ্ঠার বায়োপিকের অভিনয় করেছেন। যিনি একাত্তরে সন্ত্রাসী হামলার বিরুদ্ধে লড়াই করেছিলেন। বায়োপিক ছাড়াও,আরও বেশ কিছু ছবিতে কাজ করছে বলেও জানা যাচ্ছে।

Read the full story in  English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Himesh reshammiya returns to acting with love story main jahan rahoon

Next Story
শেষবারের মতো বন্ধ হলো মিত্রা সিনেমাmitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com