অনাড়ম্বরে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন হিমেশ রেশমিয়া

২০১৭ সালে প্রথম স্ত্রী কোমলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে হিমেশের। সোনিয়ার সঙ্গে বিয়েতে কোমল-হিমেশের সন্তান স্বয়মও উপস্থিত থাকবে বিয়েতে।

By: New Delhi  Published: May 11, 2018, 6:23:17 PM

বলিউডে এখন বিয়ের মরশুম। একের পর এক সেলেবরা সাত পাকে বাঁধা পড়ছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। আজ ১১ মে অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। তবে এ বিয়েতে জাঁক জমক হচ্ছে না। জানা গেছে হিমেশের বিয়েতে উপস্থিত থাকবেন কাছের বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন। থাকবে হিমেশের প্রথম পক্ষের সন্তান স্বয়ম।

ক্যায়সি ইয়ে প্যায়ার হে, জুগনি চালি জালান্দার, ইয়েস বস, এবং রিমিক্স ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে সোনিয়া কাপুরকে। তবে এই সম্পর্ক আজকের নয়। সূত্রের খবর একে অপরকে দশ বছরেরও বেশি সময় ধরে চেনেন তাঁরা।

২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে তাঁর প্রথম পক্ষের স্ত্রী কোমলের সঙ্গে। ২২ বছরের বিবাহিত সম্পর্ক ছিল তাঁদের।   সে সময়ে রটনা ছিল সোনিয়ার সঙ্গে হিমেশের গোপন সম্পর্কই তাঁদের ডিভোর্সের কারণ। এই রটনার সম্পূর্ণ উল্টোদিকে দাঁড়িয়ে কোমল জানিয়েছিলেন, হিমেশের সঙ্গে তাঁর বিচ্ছেদের জন্য কোনও তৃতীয় ব্যক্তি দায়ী নন। তিনি বলেছিলেন, ‘‘সোনিয়া আমাদের পরিবারের একজন সদস্যের মতোই, আমাদের ছেলে স্বয়ম এবং পরিবারের অন্যরা সোনিয়াকে খুবই পছন্দ করে।’’ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও হিমেশ এবং তিনি যে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল, সে কথাও তখন জানাতে ভোলেননি কোমল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Himesh reshammiya wedding sonia kapoor8383

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং