scorecardresearch

বড় খবর

কান-এ গিয়েও উদ্বোধনী অনুষ্ঠানে ব্রাত্য হিনা খান! ক্ষোভ উগরে বললেন, ‘বড়লোকদের ব্যাপার’

হঠাৎ কী এমন হল, যাতে রেগে আগুন হিনা?

hina khan cannes 2022, হিনা খান - কান চলচ্চিত্র উৎসব
হিনা খান – কান চলচ্চিত্র উৎসব

কান চলচ্চিত্র উৎসবে একের পর এক রেড কার্পেট লুক। ভারতীয় সুন্দরীদের চমকে আপ্লুত সকলেই, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্য্য রাই বচ্চন থেকে হিনা খান – তাক লাগিয়েছেন সকলেই। তবে এরই মাঝে ফিল্ম ফেস্টিভ্যালের অন্দরের কাহিনী নিয়েই বাঁকা মন্তব্য করলেন টেলি অভিনেত্রী হিনা খান, তার বক্তব্য – আজও সেখানে শুধুই অভিজাত চিন্তা ভাবনা!

কান চলচ্চিত্র উৎসবের মাঝেই এক সাক্ষাৎকারে হিনা বলেন, “ইন্ডাস্ট্রিতে এখনও ভেদাভেদ বিদ্যমান। সবই বড়লোকি ব্যাপার। বিশেষ করে টেলি অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে এটা আজও রয়েছে। আমি কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে চেয়েছিলাম কিন্তু আমন্ত্রণ জানানো হয়নি। যেখানে ভারত ‘Country of Honour’ সেখানেও আমায় এই অনুষ্ঠান থেকে বাদ দেওয়া হয়”। হিনার বক্তব্য, “যেখানে আমার দেশ থেকেই বলিউডের অন্যান্য সদস্যরা তারকারা উপস্থিত ছিলেন সেখানে আমি কেন নয়? তাহলে আজও একধরনের অভিজাতর খেলা সেখানে চলছে”। হিংসে নয় মনের দুঃখ থেকেই সম্পূর্ন বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী।

এদিকে কান চলচ্চিত্র উৎসবে তার লুক নিয়ে চারিদিকে বাহবার শেষ নেই। কোনোদিন লাল তো কোনোদিন বেগুনি, হিনা বলছেন – “আমরা সকলেই একই ইন্ডাস্ট্রির মানুষ। আমরা ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে এসেছি, তাহলে বিভেদ থাকবে কেন?” তবে সিনেমার পোস্টার লঞ্চ নিয়েও যে বেজায় উৎসাহী অভিনেত্রী সেই সম্পর্কেও জানালেন।

হাজার দুঃখ মতভেদ থাকা সত্বেও, কানের মিডিয়া পার্সনদের উদ্দেশ্যে মিষ্টি বার্তা দিলেন হিনা। তাদেরকে ধন্যবাদ দিয়েই তিনি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, যত ফটোশুট করি না কেন, রেড কার্পেট লুকের ছবি আলাদাই সুন্দর এবং কানের ছবি মানেই আভিজাত্যপূর্ন। আমার সেইসব মিডিয়া বন্ধুদের ধন্যবাদ যারা আমায় ভালবাসেন, ডেকে ছবি তোলেন। আমায় এতটা সম্মান এবং ভালবাসার জন্য ধন্যবাদ – ছবিগুলি সত্যিই ভাল এসেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hina khan felt unhappy during cannes 2022 but why