scorecardresearch

বড় খবর

‘বলিউডের ক্ষমতা নেই আমাকে কাস্ট করার, তাই সময় নষ্ট করব না’, বিস্ফোরক মহেশ বাবু

দক্ষিণী সুপারস্টারের কথায় তোলপাড় ফিল্ম ইন্ডাস্ট্রি তথা সোশ্যাল মিডিয়া।

‘বলিউডের ক্ষমতা নেই আমাকে কাস্ট করার, তাই সময় নষ্ট করব না’, বিস্ফোরক মহেশ বাবু
তেলুগু সুপারস্টার মহেশ বাবু

অতিমারী উত্তর পর্বে বক্স অফিসে বলিউড সিনেমার তুলনায় ব্যবসার নিরীখে দক্ষিণী ছবিগুলোর মার্কসিট ঝকঝকে। সে ‘পুষ্পা: দ্য রাইস’-ই হোক, কিংবা RRR, ‘কেজিএফ চ্যাপ্টার ২’। সেই তুলনায় বলিউডি ছবির আয় কম হয়েছে। যা কিনা ইতিমধ্যেই বি-টাউনের প্রযোজক-পরিচালকদের যথেষ্ট মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। এবার বলিউড বনাম দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির সেই যুদ্ধে মহেশ বাবুর মন্তব্য যেন একেবারে ঘৃতাহূতির মতো কাজ করল।

তেলুগু সুপারস্টার মহেশের সদর্পেই বললেন, বলিউডের ক্ষমতা নেই আমাকে কাস্ট করার। তাই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমি সময়ও নষ্ট করতে চাই না। প্রসঙ্গত, মহেশ বাবু যে বরাবরই স্পষ্টবক্তা এবং কাউকে রেয়াত করে কথা বলেন না, সেকথা সকলেরই জানা। সম্প্রতি, তাঁর নতুন ছবি ‘মেজর’-এর ট্রেলার লঞ্চে এসে এমন বিস্ফোরক মন্তব্য করেন মহেশ বাবু।

নতুন ছবির প্রচারের জন্য দিল্লি ও মুম্বইয়ের সাংবাদিকদের সম্মুখীন হয়েছিলেন মহেশ। সেখানেই তাঁকে জিজ্ঞেস করা হয় যে, বলিউডি সিনেমায় কবে দেখা যাবে তাঁকে? দক্ষিণী সুপারস্টারদের সাধারণত এহেন প্রশ্নের মুখোমুখি হতে হয় উত্তর-বূর্বের রাজ্যগুলিতে সিনেমার প্রচার করতে এলে। মহেশ বাবুর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কিন্তু এমন প্রশ্নবাণের মুখোমুখি হয়ে পাল্টা তেলুগু সুপারস্টার যা বললেন, তা নিয়ে এখন ফিল্ম ইন্ডাস্ট্রি তো বটেই! এমনকী সোশ্যাল মিডিয়াতেও হই হট্টগোল শুরু হয়েছে।

[আরও পড়ুন: ‘হাম্বা’, ‘এপাং ওপাং’, আকাদেমি পুরস্কারজয়ী মমতাকে কটাক্ষ শ্রীলেখার, হেসে গড়াল নেটদুনিয়া]

মহেশের সপাট মন্তব্য, “আমি জানি না, আমাকে হয়তো খুব উদ্ধত শোনাবে। কিন্তু সত্যি বলতে কী, বলিউডের তরফে বেশ কয়েকটা সিনেমার প্রস্তাব এসেছে আমার কাছে। তবে আমার মনে হয়েছে ওঁদের ক্ষমতা নেই আমাকে কাস্ট করার। আর আমি মোটেই সময় নষ্ট করতে চাই না। যতটা শ্রদ্ধা আমি তেলুগু সিনে ইন্ডাস্ট্রিতে পাই, যেরকম স্টারডম উপভোগ করি এখানে, তাই আমি নিজের ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার কথা কখনও ভাবিওনি। আমি সবসময়ে মনে করেছি, তেলুগু ইন্ডাস্ট্রির জন্য ছবি করলে আখেড়ে এই ইন্ডাস্ট্রিই আরও বড় হবে। আর আমার সেই বিশ্বাসটাই এখন সত্যি হচ্ছে। আমি খুব খুশি।”

প্রসঙ্গত, গত এপ্রিল মাসেও এই একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল মহেশকে। সেইসময়ও তিনি বলেছিলেন যে, “আমার হিন্দি ছবি করার দরকার-ই নেই। আমি একটা তেলুগু সিনেমা করি আর সেটা গোটা বিশ্বের দর্শকরা দেখতে পান। আর এটাই হচ্ছে বর্তমানে। তেলুগু ছবিতে অভিনয় করার জন্য সেরকম যোগ্যতার প্রয়োজন হয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hindi films cant afford me i cant waste my time says mahesh babu