অবশেষে ময়দানে! অতিমারী মোকাবিলায় ‘কুইক রেসপন্স টিম’ নিয়ে ঝাঁপিয়ে পড়লেন হিরণ

বিজেপি বিধায়কের উদ্যোগে চালু করা হয়েছে হেল্পলাইনও।

hiran

নির্বাচনের পরে খড়্গপুর (Kharagpur) সদরের বাসিন্দাদের মাঝে কোভিড সচেতনতা বাড়াতে মাস্ক বিলি করেছিলেন হিরণ্ময় চট্টোপাধ্যায় (Hiraan Chatterjee)। তারপর করোনার এমন বাড়-বাড়ন্ত পরিস্থিতিতেও তাঁকে বেশ কিছুদিনের জন্য আর দেখা যায়নি ময়দানে। তবে এবার অতিমারী মোকাবিলায় একেবারে প্রস্তুতি নিয়ে নেমেছেন। তৈরি করেছেন ‘কুইক রেসপন্স টিম’ (Quick Response Team)। বিজেপি বিধায়কের এমন উদ্যোগে খুশি স্থানীয় বাসিন্দারা।

চালু করা হয়েছে হেল্পলাইনও। এলাকার যে কোনও কোভিড (Covid-19) রোগীই অসুবিধেয় পড়লে সেই হেল্পলাইন নম্বরে যোগাযোগ করলেই পরিষেবা পেতে পারেন। এছাড়াও করোনায় আক্রান্ত রোগীদের জন্য থাকবে অক্সিজেন সাপোর্টের ব্যবস্থা। পাশাপাশি তাঁদের খাওয়া-দাওয়ার আয়োজনও করেছেন খড়্গপুর সদরের নব নির্বাচিত বিধায়ক। তাছাড়া, গরিব এবং মেধাবীদের বিনামূল্যে চিকিত্‍সা পরিষেবা দেবে হিরণের তৈরি করা এই কুইক রেসপন্স টিম।

সম্প্রীতির বার্তা দিতেও ভোলেননি বিজেপি বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়। এই চরম অতিমারীর পরিস্থিতিতে রাজনৈতিক রং কিংবা ধর্ম না দেখে সকলকে একজোট হয়ে লড়ার বার্তা দিয়েছেন তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hiraan chatterjee stars quick response team extends help to covid patients

Next Story
রত্না ‘শ্রীময়ী’, আর বৈশাখী ‘জুন আন্টি’ ! নেটদুনিয়ায় সিরিয়াল-রাজনীতির ত্রিকোণ কাহিনীratna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com