আনলিমিটেড না হলেও হইচই আছে

কোথাও কোথাও কাতুকুতু দিয়ে হাসালেও সাবলীলভাবেই ছবির চলন আপনাকে হাসাবে। মোদী থেকে সৃজিত মুখোপাধ্যায়, ঠিক জায়গায় ঠিক সুতোটা টানতে পেরেছেন অনিকেত চট্টোপাধ্যায়।

পুজো ছুটিতে সব ভাবনাকে সরিয়ে শুধুমাত্র হাসাতে দেবের এই প্রচেষ্টাকে স্বাগত
Hoichoi Unlimired Cast: দেব, শাশ্বত চট্টোপাধ্যায়, অর্ন মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, কৌশানী, পূজা

Hoichoi Unlimired director: অনিকেত চট্টোপাধ্যায়

Hoichoi Unlimired rating: ২.৫/৫

যুক্তিবোধ, তর্কের স্বার্থ, এই সব কিছু হলের বাইরে রেখে শুধু হাসতে দেখে আসা যায় ‘হইচই আনলিমিটেড’। তবে প্রথমেই বলে রাখি, এ সমস্ত বাদ দিয়ে হালকা মোডের ছবি দেখানোর উদ্দেশ্যেই ছবিটা বানিয়েছেন দেব। পরিচালকও সেদিকটা ভেবেই যুক্তি তক্কের ধার ধারেননি, স্রেফ কমেডির রসদ রেখেছেন। কোথাও কোথাও কাতুকুতু দিয়ে হাসালেও সাবলীলভাবেই ছবির চলন আপনাকে হাসাবে। মোদী থেকে সৃজিত মুখোপাধ্যায়, ঠিক জায়গায় ঠিক সুতোটা টানতে পেরেছেন অনিকেত চট্টোপাধ্যায়।

চারজন প্রধান চরিত্র বিজন চিরিমার (খরাজ মুখোপাধ্যায়), প্রাক্তন এয়ারফোর্স অফিসার অনিমেষ চাকলাদার (শাশ্বত চট্টোপাধ্যায়), গাড়ির মেকানিক আজম খান (অর্ন মুখোপাধ্যায়) এবং কুমার রায় (দেব)। প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা আছে। বিজনের দু দুটো বউ, তাদের সামলাতেই গলদঘর্ম অবস্থা, অনিমেষের পৈতৃক বাড়িতে ঠিকাদারের হুমকি, আজম স্বপ্ন দেখে বড়লোক হওয়ার, আর কুমার ঘরজামাই। চারজনের আলাপ আত্মহত্যা করতে গিয়ে। তবে সুইসাইড না করে সোজা উজবেকিস্তানের দিকে রওনা হওয়ার জার্নি দিয়েই হাসির শুরু। এরপর প্লেন হাইজ্যাক, সেখান থেকে এই চারজনের জীবনের চড়াইউতরাই, সবটাই আনলিমিটেড।

আরও পড়ুন, কোন প্রচারটায় আমি সাংসদ হওয়ার সুবিধা নিয়েছি? প্রশ্ন দেবের

কমেডির ক্ষেত্রে আলাদা করে বলতে হবে না শাশ্বত চট্টোপাধ্যায় ও খরাজ মুখোপাধ্যায়ের নাম। তারা নিজগুনে সমৃদ্ধ। তবে অর্ন মুখোপাধ্যায়ের ক্ষেত্রে মনে হয়েছে, জোর করে সংলাপ বলছেন। আর রইলেন দেব। পর্দায় আসামাত্র হলে অনবরত সিটি, অবশ্যই। কিন্তু হতাশ করেছেন কৌশানী। পূজা আশাতীত ভাল, বলতেই হবে বাংলাদেশের অ্যাকসেন্টটা ভালই রপ্ত করসে মাইয়া। অনামিকা সাহা, দুলাল লাহিড়ী, মানসী সিনহার মতো দুঁদে অভিনেত্রীরা কাঁধে করে উতরে দিয়েছেন চিত্রনাট্য। বারবার গল্প দেখতে দেখতে বিভিন্ন ছবির কথা মনে আসবে। তবে সময়টা আর একটু কম হলেও হাসির রসদে ফাঁক থাকত না। সে যাই খামতি থাক, পুজোর ছুটিতে সব ভাবনাচিন্তাকে সরিয়ে শুধুমাত্র হাসাতে দেবের এই প্রচেষ্টাকে স্বাগত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hoichoi unlimited movie review in bengali

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com