প্রয়াত হলিউড অভিনেতা বার্ট রেনল্ডস

বৃহস্পতিবারই তাঁর মৃত্যু নিশ্চিত করেছেন তাঁর এজেন্ট টড ইজনার। একটি রিপোর্টে বার্টের আত্মীয় ন্যান্সি লি হেস তাঁর মৃত্যুকে পুরোপুরি অপ্রত্যাশিত বলে উল্লেখ করেছেন।

By: Kolkata  September 7, 2018, 11:07:30 AM

প্রয়াত হলেন হলিউডের বিখ্যাত চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেতা বার্ট রেনল্ডসের। ডেলিভারেন্স, বুগি নাইটস, স্মোকি অ্যান্ড দ্য ব্যান্ডিটের মতো বিখ্যাত ছবির অভিনেতা তিনি। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। অফস্ক্রিনে লোনি অ্যান্ডারসন ও স্যালি ফিল্ডের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবার খবরে এসেছেন তিনি। বৃহস্পতিবারই তাঁর মৃত্যু নিশ্চিত করেছেন তাঁর এজেন্ট টড ইজনার। একটি রিপোর্টে বার্টের আত্মীয় ন্যান্সি লি হেস তাঁর মৃত্যুকে পুরোপুরি অপ্রত্যাশিত বলে উল্লেখ করেছেন। তবে তিনি এটাও স্বীকার করেছেন যে অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল।

ব্র্যাড পিট এবং লিওনার্দো ডি ক্যাপ্রিওর সঙ্গে আসন্ন হলিউড ছবি, কোয়েন্টিন ট্যারিন্টেনো পরিচালিত ওয়ানস আপন এ টাইম ইন হলিউড নিয়ে ভীষণ উত্তেজিত ছিলেন বার্ট। ন্যান্সি বলেন, “উনি ভীষণ শক্ত মনের মানুষ ছিলেন। তাঁর হাড় ভেঙে যাওয়ার পরেও ছবির শুটিং শেষ করেছেন তিনি একসময়। সেকরমই একজন মানুষ ছিলেন তিনি। কোয়েন্টিন ট্যারিন্টেনোর সঙ্গে কাজ করা নিয়ে মুখিয়ে ছিলেন।”

বার্টের মানবিকতা ও ঔদার্য নিয়ে সারাজীবন মানুষ কথা বলবে। সবাইকে ধন্যবাদ জানান ন্যান্সি। বিশেষত অভিনেতার ফ্যানদের। জীবনকালে নিজের অভিনয় দক্ষতায় মানুষকে উদ্ধুদ্ধ করেছেন তিনি। সমালোচিত ও প্রশংসিত হয়েছেন নিজের কাজের জন্য। তাঁর অভিনীত ছবিগুলির মধ্যে বিখ্যাত দ্য ক্যাননবল রান এবং স্মোকি অ্যান্ড দ্য ব্যান্ডিটস, দ্য লঙ্গেস্ট ইয়ার্ড এবং দ্য ম্যান হু লাভড ক্যাট ডা্ন্সিং।

আরও পড়ুন, কেমন আছেন দিলীপ কুমার ?

অভিনয়ের জন্য অনেক পুরস্কারও পেয়েছেন অভিনেতা। বুগি নাইটসের জন্য অস্কার মনোনীত হয়েছিলেন বার্ট রেনল্ডস। পর্ণোগ্রাফি ইন্ডাস্ট্রি নিয়ে এই ছবিটির পরিচালনায় ছিলেন পল থমাস অ্যান্ডারসন। এমি পুরস্কার জিতেছিলেন টেলিভিশন সিরিজ ইভিনিং শেডের কারণে। আর ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন ডেলিভারেন্স ছবিতে অভিনয়ের জন্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hollywood burt reynolds dead

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X