scorecardresearch

হানি সিং এর মসিহা হয়ে উঠেছিলেন দীপিকা! বলিউডের প্রশংসায় পঞ্চমুখ র‍্যাপ গায়ক

দীপিকা ছাড়াও হানির পাশে দাঁড়িয়েছিলেন অনেক বলি তারকা, তাঁরা কারা?

হানি সিং এর মসিহা হয়ে উঠেছিলেন দীপিকা! বলিউডের প্রশংসায় পঞ্চমুখ র‍্যাপ গায়ক
দীপিকা-হানি সিং

হানি সিং এর মসিহা হয়ে পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা পাডুকোন। র‍্যাপ তারকাকে প্রতিনিয়ত সঙ্গ দিয়েছিলেন বলিউড ডিভা। হানির খারাপ সময়ে তাঁর খেয়াল রেখেছিলেন বলিউডের অনেক তারকাই।

চেন্নাই এক্সপ্রেসে লুঙ্গি ডান্স গানের সুত্রে একসঙ্গে কাজ করেছিলেন। দীর্ঘদিন হানি সিং দূরে ছিলেন সিনে দুনিয়া থেকে। রিহ্যাব-মাদকাসক্তির জেরে লোকজনের বাঁকা নজরে পড়েছিলেন তিনি। তবে, এর মধ্যে থেকে বের করে এনেছিলেন তাঁকে দীপিকাই। কোন চিকিৎসকের কাছে গেলে সুস্থ হবেন সেই সম্পর্কেও ধারণা দিয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, অক্ষয় কুমার থেকে দীপিকা পাডুকোন সকলেই তাঁকে বেশ সাহায্য করেছিলেন। বললেন, “দীপিকা আমায় খুব সাহায্য করেছেন। শুধু তাই নয়, আমি বুঝে উঠতে পারছিলাম না কোথায় যাব, চিকিৎসা করাব। দীপিকাই আমায় সেই ব্যাবস্থা করে দেন। দিল্লিতে এক চিকিৎসকের কাছে যাই। আমার অবস্থা তখন এতটাই খারাপ ছিল যে চোখে দেখা যেত না। দীপিকার থেকেও ভয়ঙ্কর পরিস্থিতি হয়েছিল আমার”।

আরও পড়ুন [ রোজ বাবার খোঁজ নিতেন অমিতাভ, কান্নাভেজা চোখে স্মৃতি ঘাঁটলেন রাজু শ্রীবাস্তবের মেয়ে ]

দীপিকা পাডুকোন নিজেও মানসিক অবসাদের সঙ্গে লড়াই করে আজ বলিউডে জায়গা করে নিয়েছেন। প্রেমে আঘাত পাওয়ার পরেও তিনি যথেষ্ট ভেঙে পড়েছিলেন। রণবীর কাপুরের সেই অধ্যায় কারওর অজানা নয়। কিন্তু থেমে থাকেন নি তিনি। নিজেকে সমস্তরকম ভাবে সুস্থ করে তুলেছেন। আবার প্রাণোচ্ছল জীবনে ফিরে এসেছেন।

শুধু যে দীপিকা পাডুকোন তাই নয়, বরং শাহরুখ-অক্ষয় সকলেই খোঁজ নিতেন তাঁর। পাঁচ বছর নিজেকে একদম গৃহবন্দী করে রেখেছিলেন তিনি। ফোনে কারওর সঙ্গে কথা বলেন নি। টেলিভিশন দেখতেন না। দিনের পর দিন বিচলিত হতেন কোনও খবর পেলেও। তবে এখন অনেকটাই ভাল আছেন। বলাই বাহুল্য, আবারও বলিউডে ফিরছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Honey singh claimed deepika padukone always took care of him