scorecardresearch

বড় খবর

অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিং

হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেন স্ত্রী শালিনী তলওয়ার।

অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিং

অগস্ট মাসের গোড়ার দিকে হানি সিংয়ের (Honey Singh) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির তিস হাজারি আদালতে সেই অভিযোগের ভিত্তিতে মামলাও দায়ের হয়েছে হানির বিরুদ্ধে। শালিনীর অভিযোগ, হানি এবং তাঁর পরিবারের তরফে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তাঁকে। শুধু তাই নয়, তাঁর স্বামী জনপ্রিয় ব়্যাপারের একাধিক মহিলার সঙ্গে যৌনসম্পর্ক রয়েছে বলেও দাবি স্ত্রীয়ের। শনিবার সেই মামলারই শুনানি ছিল আদালতে। তবে হাজিরা দেননি গায়ক।

সংবাদ সংস্থা সূত্রে খবর, অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় কোর্টে হাজিরা এড়িয়েছেন হানি সিং। তাঁর আইনজীবীর তরফে জানানো হয়েছে যে, বর্তমানে হানি অসুস্থ থাকায় কোর্টে হাজিরা দিতে পারেননি।

প্রসঙ্গত, স্ত্রী শালিনীর অভিযোগের প্রেক্ষিতে এর আগেই মুখ খুলেছিলেন হানি সিং। তাঁর দাবি, “সবটাই মিথ্যে। কুড়ি বছর একসঙ্গে থাকার পরও আমার স্ত্রী আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে যে অভিযোগগুলি তুলেছেন। তা খুবই ঘৃণ্য। এবং গোটা ঘটনায় আমি খুবই ব্যথিত।”

[আরও পড়ুন: ‘হিন্দুবিদ্বেষী হয়েও পুজো!’, নেটদুনিয়ায় জোড়াল আক্রমণের শিকার স্বরা ভাস্কর]

সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি জারি করে হানি জানিয়েছিলেন, এযাবৎকাল তাঁর গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, মিডিয়ায় যেসব নেতিবাচক কভারেজ হয়েছে, তা নিয়ে কখনও মুখ খোলেননি। তবে এবারে মুখ খুলতে তিনি বাধ্য হয়েছেন মা-বাবা, বোনের জন্য। যাঁরা কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে ছিলেন। তাঁদের বিরুদ্ধে এমন অভিযোগ খুবই অপমানজনক।

বিবাহিত অবস্থায় হানি সিং একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে যে অভিযোগ এনেছিলেন স্ত্রী শালিনী, সেই সম্পর্কেও মুখ খুলেছেন ব়্যাপার। হানির মন্তব্য, “দীর্ঘ ১৫ বছরের কেরিয়ারে যেসমস্ত শিল্পীর সঙ্গে আমি কাজ করেছি, প্রত্যেকেই তাঁর স্ত্রীর সঙ্গে পরিচিত এবং তাঁদের বৈবাহিক রসায়ন সম্পর্কে অবগত। ১০ বছরেরও বেশি সময় ধরে আমার স্ত্রী আমার দলের অংশ। সব শ্যুট, অনুষ্ঠান এবং বৈঠকে তিনি থেকেছেন আমার সঙ্গে।” হানির কথায়, “আদালতের উপর আমার পূর্ণ আস্থা আছে। আমি নিশ্চত, সত্যের জয় হবে এবং আমি সুবিচার পাব।” কিন্তু এমন মন্তব্যের পরও শনিবার আদালতে গড়হাজির হানি খোদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Honey singh disappeared in court today