বড় খবর

হানি সিংয়ের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ, মামলা দায়ের স্ত্রী শালিনীর

দিল্লির তিস হাজারি আদালতে মঙ্গলবার গার্হস্থ্য হিংসার মামলা দায়ের হয়েছে হানি সিংয়ের বিরুদ্ধে।

Honey Singh, Honey Singh wife, bollywood, bengali news today, হানি সিং
বধূ নির্যাতনের মামলা নিয়ে মুখ খুললেন হানি সিং

বিতর্ক আর হানি সিং যেন সমার্থক শব্দ। আইনি বিপাকে তিনি আগেও জড়িয়েছেন। তবে, এবার আর গানের শব্দের জন্য নয়, বরং হানির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তাঁরই স্ত্রী শালিনী তলওয়ার। জনপ্রিয় ব়্যপারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছে। আর সেই প্রেক্ষিতেই তাঁর স্ত্রী মঙ্গলবার আদালতের দ্বারস্থ হয়েছেন।

প্রসঙ্গত, দিল্লির তিস হাজারি আদালতে মঙ্গলবার গার্হস্থ্য হিংসার মামলা দায়ের হয়েছে হানি সিংয়ের বিরুদ্ধে। যার জেরে আগামী ২৮ আগস্টের মধ্যে গায়ককে আদালতে হাজিরা দিতে হবে। এমনটাই নির্দেশ চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের।

[আরও পড়ুন: ‘রাঁধুনি’ দালের মেহেন্দির রান্না কবজি ডুবিয়ে খেলেন মিকা সিং-কপিল শর্মা, দেখুন ভিডিও]

সংবাদমাধ্যম সূত্রে খবর, শালিনী তলওয়ার স্বামী হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক, মানসিক ও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। আর তাঁর অভিযোগের ভিত্তিতেই একাধিক ধারায় মামলা দায়ের হয় গায়কের বিরুদ্ধে। এরপরই আদালতের তরফে সমন পাঠানো হয় হানি সিং-কে। শালিনীর তরফে এদিন আদালতে উপস্থিত ছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, জি কাশ্যপ ও অপূর্ব পাণ্ডে।

উল্লেখ্য, বছরখানেক আগে এক রিয়ালিটি শোয়ের মঞ্চে স্ত্রী শালিনী তলওয়ারের কথা প্রকাশ্যে এনেছিলেন হানি সিং। যা অনেককেই অবাক করে দিয়েছিল। তার আগে পর্যন্ত কেউই জানতেন না যে তিনি বিবাহিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Honey singhs wife files domestic violence complaint against him

Next Story
সারা আলি খানের নাক কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ড! শেয়ার করলেন ভিডিওSara Ali Khan, Sara Ali Khan post, Saif Ali Khan, bollywood, সারা আলি খান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com