বড় খবর


৩৮ লক্ষ টাকা না দিলে নিস্তার নেই! সানি লিওনের শুটিং সেটে ঢুকে ‘তাণ্ডব’ গুন্ডাদের

ঠিক কী হয়েছে? জানুন বিশদে।

sunny leone

সম্প্রতি আর্থিক প্রতারণার অভিযোগে আইনি বিপাকে পড়েছিলেন সানি লিওনে (Sunny Leone)। কেরল হাইকোর্ট বলিউড অভিনেত্রীর গ্রেপ্তারিতে স্থগিতাদেশ দিলেও এখনও পুরোপুরি আইনি জট কাটিয়ে উঠতে পারেননি সানি। আর এর মাঝেই বলিউডের হট ডিভার শুটিং সেটে এসে ৩৮ লক্ষ টাকা দেওয়ার দাবিতে তাণ্ডব শুরু করল গুন্ডাদের দল।

এই মুহুর্তে পরিচালক বিক্রম ভাটের (Vikram Bhatt) ‘অনামিকা’ ছবির শুটিংয়ে ব্যস্ত সানি লিওনে। সেখানেই এমন ঘটনা ঘটে। গোটা ঘটনায় আতঙ্কিত পরিচালক বিক্রমও। যার জেরে সেদিন শুটিংটাই বন্ধ করে দিতে হয় তাঁকে। শুধু তাই নয়, পরে অন্য জায়গায় শুটিংয়ের জন্য অনুমতিও নেন পরিচালক।

জানা গিয়েছে, গুন্ডা বলে যাদের তকমা সাঁটা হয়েছে, তারা প্রত্যেকেই খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুলের দলবল। যারা কিনা সবাই মুম্বইয়ের ফাইটার অ্যাসোসিয়েশনের সঙ্গে যুক্ত। তারাই নাকি হঠাৎ শুটিং সেটে এসে পরিচালক বিক্রম ভাটের কাছে ৩৮ লক্ষ টাকা দাবি করে বসে। উল্লেখ্য, এর আগে অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুল এবং পরিচালক বিক্রম ভাট একসঙ্গে ৮টি প্রোজেক্টে কাজ করেছিলেন। সেসব কাজের বকেয়া থাকা পারিশ্রমিক নিতেই নাকি বিক্রমের পরবর্তী ছবির সেটে এসে হানা দেয় তারা।

এপ্রসঙ্গে বিক্রম ভাট জানিয়েছে, ”আমি হতবাক হয়ে গিয়েছিলাম! ঠিক কী করা উচিত, বুঝতে পারছিলাম না। সানি লিওনে নিরাপদে আছেন কিনা, সেই চিন্তাটাই প্রথমে মাথায় এসেছিল। তাই তড়িঘড়ি ওকে আমি ভ্যানিটি ভ্যানে তুলে দিই। এছাড়া, আমি আলি আব্বাসকে যে চেকগুলো দেব, তার স্ন্যাপশট পাঠাতে বাধ্য করা হয় আমাকে। এরপর ওই লোকজন চেক নিতে উদ্যত হয়। তবে এসব কাণ্ডের মধ্যেই দিনের আলো চলে যায়। তাই শুটও শেষ করা হয়ে ওঠেনি।”

এদিকে আলি আব্বাসের মন্তব্য, “যাইহোক ফাইটার অ্যাসোসিয়েশনের লোকজন সমস্যা মেটাতে পেরেছে।” এধরনের হামলার জন্য ইতিমধ্যেই মঘুলকে আইনি নোটিস পাঠিয়েছেন পরিচালক বিক্রম ভাট।

Web Title: Hooligans entered into sunny leones shooting set demands 38 lak

Next Story
নিখিল অতীত! ‘ডিকশনারি’র প্রিমিয়ারে নুসরতের সঙ্গে যশ, উসকে দিল সম্পর্কের জল্পনাnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com