হস্টেজেস সিরিজের ভারতীয় ভার্সন বানাতে চলেছেন সুধীর মিশ্র

ইজরায়েলি ক্রাইম থ্রিলার হস্টেজেসের হিন্দি ভার্সন বানাবেন পরিচালক সুধীর মিশ্র। প্রধান চরিত্রে দেখা যাবে রনিত রায়, টিসকা চোপড়া, প্রবীণ দাবাস ও দলিপ তাহিলকে।

By: Mumbai  Updated: May 24, 2018, 06:08:08 PM

ইজরায়েলি ক্রাইম থ্রিলার হস্টেজেসের হিন্দি ভার্সন বানাবেন পরিচালক সুধীর মিশ্র। প্রধান চরিত্রে দেখা যাবে রনিত রায়, টিসকা চোপড়া, প্রবীণ দাবাস ও দলিপ তাহিলকে। অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট ও দ্য কনটেন্ট স্টুডিও এই প্রজেক্টের কাজে যুক্ত থাকছে। ওয়েব সিরিজটি প্রযোজনা করবে বাণীজয় এশিয়া। এই সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলারে দেশের রাষ্ট্রপতির একটি সামান্য অস্ত্রোপচারের দায়িত্ব পড়ে একজন সার্জনের ওপর। এদিকে ওই চিকিৎসকের পরিবারকে আটকে রেখে তাঁকে নির্দেশ দেওয়া হয় প্রেসিডেন্টকে হত্যা করতে।

নতুন প্রজেক্ট নিয়ে সুধীর বলেছেন, “আমার প্রত্যেকটা কাজকেই আমি প্রথম কাজ ভাবি। এভাবে ভাবলে যেকোন প্লটকেই নতুনভাবে ভাবা যায়। হস্টেজেসও তেমনই।” হস্টেজেস চলার সময়ে পর্দা থেকে চোখ সরাতে পারেননি, বলেছেন রনিত।  “এমন একটা ছবি যেটা আমায় পর্দায় চোখ আটকে রাখতে বাধ্য করেছিল।” সুধীর মিশ্রর মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে যে তিনি অত্যন্ত খুশি, সেকথাও জানাতে ভোলেননি রনিত।

আরও পড়ুন, পরমাণু: যে পাঁচটি কারণে দেখবেন জন আব্রাহামের এই ছবি

সুধীর মিশ্রর মতো পরিচালক ও চমৎকার সহ অভিনেতাদের উপর ভরসা রেখে টিসকার আশা, ভারতীয় ডিজিটাল মাধ্যমে এই সিরিজ একটা নতুন দিগন্ত উন্মোচন করবে। “এই সিরিজটায় অভিনেত্রী হিসেবে আমার দেওয়ার অনেক কিছু আছে। আর আসল সিরিজটা এতই জনপ্রিয় যে এই ভূমিকায় অভিনয় করাটা খুব চ্যালেঞ্জিং,” বলেছেন তিনি।

আপাতত হস্টেজেসের শ্যুটিং চলছে মুম্বইয়ে। রণিত ও টিসকা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন মালহার রাঠোর, শরদ যোশী, অসীম গুলাটি, সৌর শর্মার মত অভিনেতারা। এবছরের শেষেই সম্ভবত স্ট্রিমিং হবে হস্টেজেসের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hostages sudhir mishra tv series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X