বড় খবর

হাসপাতালের বেডেই গানের ছন্দে সাড়া দিচ্ছে শরীর, ভিডিও শেয়ার করলেন রেমোর স্ত্রী

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর কেমন আছেন রেমো ডি’সুজা? জানালেন স্ত্রী।

Remo-DSouza.

গত শুক্রবারই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি’সুজা (Remo D’souza)। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন তিনি। হার্টে ব্লকেজ থাকায় অ্যাঞ্জিওগ্রাফি করতে হয়েছিল। ছিলেন আইসিইউতে। স্বাভাবিকবশতই অনুরাগীদের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে, কেমন আছেন সেলিব্রিটি কোরিওগ্রাফার রেমো? তাঁর স্ত্রী-ই জানালেন সেকথা।

সম্প্রতি রেমোর স্ত্রী লিজেল হাসপাতাল থেকেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যাতে কিনা কোরিওগ্রাফার তথা পরিচালকের অনুরাগীরা তাঁকে নিয়ে নিশ্চিন্ত হতে পারেন। সেই ভিডিওতেই দেখা গেল যে, এহেন অসুস্থতার মাঝেও রেমো গানের ছন্দের সঙ্গে তাল মিলিয়ে পা নাড়াচ্ছেন। স্বামীর এই ভিডিও শেয়ার করে লিজেল ডি’সুজা (Lizelle D’Souza) ক্যাপশনে লিখেছেন, “পা দিয়ে নাচ করা এক ব্যাপার আর হৃদয় দিয়ে নাচ করা আরেক। সকলের প্রার্থনা ও আশীর্বাদের জন্য কৃতজ্ঞ রেমো ডি’সুজা।”

প্রসঙ্গত, গত শুক্রবার আচমকা অসুস্থ হয়ে পড়েন রেমো ডি’সুজা। হৃদরোগে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় রেমোকে। সেলিব্রিটি কোরিওগ্রাফার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তাঁকে দেখতে সেখানে হাজির হন শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে আমির আলি, ধর্মেশ-সহ বি টাউনের একাধিক তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রেমোর অনুরাগীরা চিন্তায় পড়ে যান। পরিচালক আহমেদ খানকেও দেখা যায়, হাসপাতালে হাজির হতে।

উল্লেখ্য, কোরিওগ্রাফি ছাড়াও পরিচালক হিসাবে বেশ কয়েকটি ছবি বানিয়েছেন রেমো। ৪৬ বছরের পরিচালক স্ট্রিট ডান্সার থ্রি-ডি, এবিসিডি, এবিসিডি ২, ফ্লাইং জাটের মতো বলিউড ছবি পরিচালনা করেছেন তিনি। পরিচালনা ছাড়াও ডান্স ইন্ডিয়া ডান্স, ডান্স প্লাস, ঝলক দিখলা যা-র মতো ডান্স রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে তাঁকে দেখা গিয়েছে টিভির পর্দায়। তাঁর হার্ট অ্যাটাকের খবরেই চাঞ্চল্য ছড়িয়েছিল বিনোদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Liz (@lizelleremodsouza)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: How is remo dsouza after suffering heart attack his wife shares video

Next Story
Durgamati Review: ভয়ের লেশমাত্র নেই! রোমাঞ্চের অভাব, দাগ কাটতে পারল না ‘দুর্গামতী’durgamati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com