scorecardresearch

বড় খবর

ফার্ম হাউসে সাপের উপদ্রব জানতেন ভাইজান! তারপরেও কীভাবে অঘটন

Salman Khan: সোমবার আদৌ জন্মদিনের অনুষ্ঠান হবে কিনা, সেটা ভাইজানের শারীরিক পরিস্থিতি দেখে সিদ্ধান্ত হবে। এমনটাই ঘনিষ্ঠ মহল সুত্রে খবর।  

Salman, Salim Khan, Helen
মা সলমা এবং হেলেনের সঙ্গে সলমন খান।

Salman Khan: উদ্বিগ্ন বলিউড, কিন্তু সুস্থ আছেন সলমন খান। ভাইজানকে সাপে কামড়ানোর খবর চাউর হতেই উদ্বেগ বাড়ে অনুরাগীদের মধ্যে। তবে পরিবার সুত্রে খবর, শনিবার রাত থেকে প্রায় ৫-৬ ঘণ্টা চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে অভিনেতাকে। পানভেল ফার্ম হাউসেই আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। তাঁকে দেওয়া হয়েছে অ্যান্টি-ভেনম। যদিও চিকিৎসকরা জানিয়েছে, নির্বিষ সাপই কামড়েছে সলমন খানকে। তাও ঝুঁকি নিতে নারাজ তাঁর পরিবার এবং বন্ধু মহল।

এদিকে সলমন খানের ঘনিষ্ঠ সুত্রে খবর, আগেই ভাইজান সাবধান করেছিলেন অন্যদের। ফার্মহাউসের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কর্মীদের তিনি বলেছিলেন, জঙ্গলঘেরা ফার্ম হাউস হওয়ায় এখানে প্রচুর সাপখোপ। কিছু একটা ব্যবস্থা করে এই সরীসৃপ তাড়াও। তবে তাঁর আশঙ্কা সত্যি করে, সর্প দংশনের শিকার হবেন খোদ অভিনেতা। শনিবার আড্ডার ফাঁকে ঘটে যাবে দুর্ঘটনা, কেউ ঘুণাক্ষরেও টের পায়নি।  

জানা গিয়েছে, একদিকে বড়দিনের অনুষ্ঠান, পাশাপাশি জন্মদিনের প্রস্তুতি, এই আবহে ভাইজান ছিলেন অন্যদের সঙ্গে গল্পে মশগুল। সেই সময় হাতে ব্যথা অনুভব করায় অন্যরা দেখতে পান একটা সাপ অভিনেতার পাশ বেয়ে নেমে যাচ্ছে। তখনই বিপদ আশঙ্কা করে তাঁকে নবি মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়। তড়িঘড়ি চিকিৎসা শুরু হওয়ায় বিপন্মুক্ত হয়েছেন অভিনেতা। এমনটাই সুত্রের খবর।

এই পরিস্থিতিতে সোমবার আদৌ জন্মদিনের অনুষ্ঠান হবে কিনা, সেটা ভাইজানের শারীরিক পরিস্থিতি দেখে সিদ্ধান্ত হবে। এমনটাই ঘনিষ্ঠ মহল সুত্রে খবর। ইতিমধ্যে চলতি বছর রাধে এবং অন্তিম মুক্তি পেলেও সেভাবে বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। আপাতত তার হাতে টাইগার-থ্রির প্রি প্রোডাকশন। আপাতত বিগ বস-১৫-র সঞ্চালক হিসেবে ছোট পর্দায় কাজ করছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: How salman khan was bitten by snake during adda time at his farm house entertainment