scorecardresearch

বড় খবর

‘স্বামীর পছন্দ নয়, তাই..’, বাচ্চা সামলেই অন্যভাবে করবাচৌথ পালন সোনমের

করবাচৌথে রীতিভঙ্গ সোনমের!

‘স্বামীর পছন্দ নয়, তাই..’, বাচ্চা সামলেই অন্যভাবে করবাচৌথ পালন সোনমের
সোনম কাপুরের করবাচৌথ পালন

কেউ হাতে মেহেন্দি পড়ে আবার কেউ বা নির্জলা উপোস রেখে করবাচৌথ পালন করলেন। বলিপাড়ার নায়িকাদের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে স্বামীদের সঙ্গে তাঁদের দুষ্টু-মিষ্টি ছবি। এদের মধ্যে প্রথমবারের জন্য করবাচৌথ পালন করলেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রিচা চাড্ডা থেকে শিবানি দাণ্ডেকর, মৌনী রায়রা। তবে এই রীতি পালেনই ভিন্ন পথ হাঁটলেন সোনম কাপুর।

সম্প্রতি মা হয়েছেন অনিল-কন্যা। অতঃপর বাচ্চা সামলেই করবাচৌথ পালন করলেন সোনম কাপুর। কীরকম? স্বামী আনন্দ আহুজা পছন্দ করেন না উপোসের রীতি। তবে দুজনেই যে কোনও অনুষ্ঠানে মেতে ওঠেন। তাই করবাচৌথও পালন করলেন ভিন্নভাবে।

সোনম লিখলেন, “আমার স্বামী মনে করে, উপোস শুধু সবিরাম একটা বিষয়। তাই করবাচৌথ ওর খুব একটা পছন্দ নয়। তাই আমি কখনও এই ব্রত পালন করিনি। তবে আমার মনে করি, উৎসব-অনুষ্ঠান আত্মীয়স্বজন, কাছের মানুষদের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দেয়। আমার মাকে দেখেছি এই ব্রত পালন করতে দেখেছি। তাই এই রীতির অংশ হতে পেরে, সাজগোজ করে আমার বেশ ভাল লাগছে।”

মা সুনীতা কাপুর যেভাবে করবাচৌথ পালন করেন, সেই জন্য মাকে ধন্যবাদও জানিয়ে দিয়েছেন। লিখলেন, “মা তোমার এনার্জি অফুরান। আশা করি, আমিও সেই একই পথে হাঁটতে পারব। সকলকে করবাচৌথের শুভেচ্ছা।”

[আরও পড়ুন: ‘হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের কোনও অধিকার নেই’, আমিরকে হুঁশিয়ারি মধ্যপ্রদেশের মন্ত্রীর]

পরনে গোলাপি ঘাগড়া, সবুজ ব্লাউজ, ছিমছাম গয়নায় দারুণ মানিয়েছিল সোনম কাপুরকে। তবে স্বামী আনন্দ আহুজাকে দেখা গেল না সোনমের ছবিতে। উল্লেখ্য আগস্ট মাসেই মা হয়েছেন সোনম কাপুর। ছেলের নাম রেখেছেন বায়ু। স্বামী-সন্তান নিয়েই ভিন্নভাবে করবাচৌথ পালন করলেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: How sonam kapoor celebrates karva chauth