scorecardresearch

বড় খবর

বাবা হওয়ার পর ‘মর্নিং ম্যুড’ কেমন থাকে? জানালেন নিক জোনাস

বাবা হওয়ার পর কেমন দিন কাটছে নিকের?

নিক প্রিয়াঙ্কা

বাবা মা হওয়ার পরে কত কিছুই না বদলায়! সময় থেকে মনের ভাবনা, পাল্টে যায় অনেককিছুই। গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) ও নিক জোনাস ( Nick Jonas ) দুজনের দিন এখন ঠিক কেমন কাটছে সেটি আন্দাজ করাই যায়। সদ্যই সারোগেসির মাধ্যমে বাবা মা হয়েছেন তারা, আর দিন ভাল রাখতে আসলে নিক কি করেন তার জানান দিয়েছেন খোদ!

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। পরনে সবুজ সাদা জামা, হাতে এক কাপ কফি তাকে বলতে শোনা যায় “লেটস মেক ইট এ গ্রেট ডে” অর্থাৎ আজকের দিনকে সুন্দর করে তুলতে হবে। ঘুম থেকে উঠেই ছোট্ট মেয়েকে সারাদিনের জন্য সামলাতে হলে কত কিই না করতে হয়। ভিডিওর ক্যাপশনে লিখেছেন মর্নিং মুড। সঙ্গেই বাড়ির অন্দরের বেশ কিছু দৃশ্যও দেখা গেছে সেই ক্লিপে। 

পরিবারে নতুন সদস্য আসার পর দুজনেই ব্যক্তিগত সময় চেয়ে নিয়েছেন ফ্যানদের থেকে। লস অ্যাঞ্জেলেসে দেখা গিয়েছিল নিক এবং প্রিয়াঙ্কাকে! হাজার শুভেচ্ছাবার্তা পেয়েছেন, সঙ্গেই সারোগেসির মত সেনসেটিভ ইস্যু নিয়ে অনেকেই জলঘোলা করেছেন। দুজনের পরিবারের তরফেও খুশি দেখবার মত। বিশেষ করে ব্যক্তিগত এবং কর্মজীবনে সফল প্রিয়াঙ্কা কতটা সুপার মম হয়ে উঠতে পারেন এখন সকলে এই অপেক্ষায়। 

প্রসঙ্গত, নেটফ্লিক্সে রোস্টিং শো উপলক্ষেই প্রিয়াঙ্কা এবং নিককে একসঙ্গে দেখা যায়। জোনাস পরিবারের অন্যান্যরাও সেখানে উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা শুটে ফিরেছেন বেশ কিছুদিন আগে, সন্তানকে আপাতত লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: How to make your morning beautiful new dad nick jonas gave a glimpse