বড় খবর

‘চণ্ডীগড় করে আশিকি’ দেখে মুগ্ধ, আয়ুষ্মানকে বিরাট সার্টিফিকেট দিলেন হৃত্বিক

আয়ুষ্মানের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা, কী বললেন তিনি?

আয়ুষ্মানকে প্রশংসা হৃত্বিকের

 একজন অভিনেতা অন্য আরেকজনের প্রশংসা করছেন এই দৃশ্য স্বাভাবিক হলেও তার বহিঃপ্রকাশ কিন্তু একেবারেই একরকম নয়। আর বিশেষ করেই সাম্প্রতিক কোনও সিনেমার প্রসঙ্গে সহজেই প্রশংসা পাওয়া সব অভিনেতার কাছেই বিরাট ভাগ্যের ব্যাপার। অভিনেতা হৃত্বিক রোশন ‘ চণ্ডীগড় করে আশিকি’ দেখার পর এতই আপ্লুত যে নিজের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে ফেললেন সম্পূর্ণ দলের উদ্দেশ্যে। 

শুক্রবার মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা ( Ayushman Khurrana ) এবং বাণী কাপুর ( Vaani Kapoor ) অভিনীত চণ্ডীগড় করে আশিকি। আর ইতিমধ্যেই হৃত্বিকের ( Hrithik Roshan ) ছবি দেখা হয়ে গিয়েছে। টুইটারে পরিচালক থেকে অভিনেতা এবং অভিনেত্রীর উদ্দেশ্যে জানিয়েছেন সাধুবাদ। আয়ুষ্মান এখনকার দিনের একজন প্রমিসিং অভিনেতা – ঠিক এমনই মতামত হৃত্বিকের। বলেন, তুমি ভারতীয় সিনেমার একজন অনবদ্য অভিনেতা, আজ অনেকদিন পর কোনও সিনেমা দেখে এইভাবে অনুপ্রেরণা পেলাম – অভূতপূর্ব তুমি! চালিয়ে যাও! অনেক শুভেচ্ছা। 

অভিনেত্রী বাণী কাপুরের প্রশংসা করতেও পিছপা হননি হৃত্বিক। বলেন, সম্পূর্ণ সিনেমার হৃদয়েই তুমি, এমন অসাধারণ অভিনয় অনেকদিন পরে দেখলাম – এইরকম প্রতিভা বিরল, তোমার একজন একান্ত ভক্ত আমি – অনেক ভালবাসা। পরিচালক অভিষেক কাপুরের উদ্দেশ্যে মিস্ট ভাষার প্রয়োগ করেই বলেন, এই সিনেমার মধ্যে তোমার অফুরন্ত ভালোবাসা এবং কমার্শিয়াল সেন্স রয়েছে সেটি বোঝাই যাচ্ছে। সম্পূর্ণ সিনেমা দেখেই মিশ্র অনুভূতি – হেসেছি এবং কেঁদেছি। অনেক শুভেচ্ছা! 

হৃত্বিক সবসময়ই তার অনুরাগীদের কাছে অনুরোধ করতে বা আবদার রাখতে ভোলেন না। ইনস্টাগ্রামে পোস্ট করেই বলেন যদি এখনও না দেখে থাকেন, তবে অবশ্যই দেখে নিন। এমন সিনেমা এর আগে দুটি দেখেন নি – শ্রেষ্ঠ সিনেমার মধ্যে একটি। আয়ুষ্মান খুরানার অভিনয় নিয়ে কোনও সন্দেহ নেই – তার মত দূরদর্শিতা অনেক কম অভিনেতার আছে বলেই জানিয়েছিলেন পরিচালক। এখন সর্বসাকুল্যে দর্শকের মনে এই ছবি কতটা জায়গা করে নিতে পারে সেটিই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithik praises ayushman as the finest actor in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com